scorecardresearch
 

'বিগ বস' হাউজেই সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য!

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো।৩ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের সিজন ১৪। এই সিজন নিয়েও শুরু থেকেই চলছে জল্পনা। হাউজের মধ্যে এর আগে প্রতিযোগীদের প্রেম নিবেদন করতে দেখা গেছে বহুবার। প্রেম থেকে সোজা বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন 'বিগ বস ১২'- র প্রতিযোগী সঙ্গীত শিল্পী রাহুল বৈদ্য (Rahul Vaidya)।

Advertisement
'বিগ বস' হাউজেই সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য 'বিগ বস' হাউজেই সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য
হাইলাইটস
  • 'বিগ বস' হাউজে নতুন জল্পনা।
  • বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য।
  • ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও।

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)-র প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই রিয়েলিটি শো। ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের সিজন ১৪। এই সিজন নিয়েও শুরু থেকেই চলছে জল্পনা। হাউজের মধ্যে এর আগে প্রতিযোগীদের প্রেম নিবেদন করতে দেখা গেছে বহুবার। প্রেম থেকে সোজা বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন 'বিগ বস ১৪'- র প্রতিযোগী সঙ্গীত শিল্পী রাহুল বৈদ্য (Rahul Vaidya)।

প্রতিযোগীদের মধ্যে প্রেম, ঘনিষ্ঠ মুহূর্ত, ঝগড়া- ঝাটি 'বিগ বস'- হাউজের চেনা চিত্র। কিন্ত এইবারের সিজনে রাহুল বৈদ্য সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রী দিশা পারমারকে (Disha Parmar)। সম্প্রতি প্রচারিত 'বিগ বস'- র এই প্রোমোতে ফুটে উঠেছে প্রস্তাব দেওয়ার সময়ে রাহুলের টেনশন ও উত্তেজনা। অন্যদিকে লাজুক মুখে বসে রয়েছেন দিশা। বাকি প্রতিযোগীরাও অবশ্য তাঁদের 'লেগ পুল' করতে ছাড়েননি। 

শুধু তাই নয়, প্রেমে হাবুডুবু খেয়ে লিপস্টিক দিয়ে সাদা টি-শার্টে 'ম্যারি মি' লিখেছেন রাহুল। কার্যত আংটি নিয়ে দিশাকে বিয়ের জন্যে প্রস্তুত রাহুল। যদিও প্রোমো দেখা বোঝা যাচ্ছেনা, বিয়ের প্রস্তাবে দিশার উত্তর কি হবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Apni special friend ke birthday par @rahulvaidyarkv ne kiya unhe propose! Comment if your heart melted too! ❤️ Watch #BB14 tonight at 10:30 PM. Catch it before TV on @vootselect @beingsalmankhan #BiggBoss #BiggBoss2020 #BiggBoss14

Advertisement

A post shared by Colors TV (@colorstv) on

১১ নভেম্বর দিশা পারমারের জন্মদিন উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ দুজনের একসঙ্গে ছবি শেয়ার করেছেন রাহুল। বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। 

 


যদিও প্রায় গত দু্'বছর ধরে তাঁরা সম্পর্কে আছেন বলে জল্পনা। এমনকি 'বেস্ট ফ্রেন্ড' বলে দিশাকে পরিচয় দিয়েছেন দীর্ঘদিন। এবার কি বিয়ে করবেন দুজনে, নাকি এটা শুধুমাত্র টিআরপি বাড়ানোর একটি উপায়? যদিও 'বিগ বস'-র গত ১৩ টি সিজনে যেমন শুরু হয়েছে বহু সম্পর্ক, তেমনই ভেঙেছে গেছে অনেকগুলি। রাহুল - দিশার সম্পর্ক তাহলে ঠিক কোন দিকে এগাবে, তা বলবে সময়।

Advertisement