scorecardresearch
 

'সান্টু দা' হয়ে পর্দায় ফিরছেন সৈয়দ আরেফিন, প্রকাশিত নতুন প্রোমো

আসছে নতুন মেগা ধারাবাহিক। খেলাঘর। 'ইরাবতীর চুপকথা'র আকাশ সেন এবার পাড়ার গুন্ডা সান্টু দা। ওরফে সৈয়দ আরেফিন। তাঁর বিপরীতে নতুন মুখ স্বীকৃতি মজুমদার।

Advertisement
খেলাঘর (ছবি: টুইটার) খেলাঘর (ছবি: টুইটার)
হাইলাইটস
  • 'ইরাবতীর চুপকথা'র আকাশ সেন এবার পাড়ার গুন্ডা সান্টু দা।
  • স্টার জলসা চ্যানেলের নতুন ধারাবাহিক 'খেলাঘর'
  • সৈয়দ আরেফিনের বিপরীতে নতুন মুখ স্বীকৃতি মজুমদার

আসছে নতুন মেগা ধারাবাহিক। খেলাঘর। 'ইরাবতীর চুপকথা'র আকাশ সেন এবার পাড়ার গুন্ডা সান্টু দা। ওরফে সৈয়দ আরেফিন। তাঁর বিপরীতে নতুন মুখ স্বীকৃতি মজুমদার। 

'ইরাবতীর চুপকথা' শেষ হয়েছে বেশ কয়েকদিন হল। তারপর থেকেই বেশ মন মড়া সৈয়দ আরেফিন ভক্তরা। প্রশ্ন একটাই, কবে আবার দেখা যাবে তাঁকে? এবার তাঁদের জন্য সুখবর। নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেতা সৈয়দ আরেফিন। মাত্র কয়েক বছরেই আরেফিন মন কেড়েছেন অনেকের। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। একটু বিরতির পর, আবার তিনি ফিরছেন ছোটপর্দায়। তাঁর নতুন ধারাবাহিক 'খেলাঘর'। স্টার জলসা চ্যানেলেই আসছে এই মেগা। মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। বিদেশ ফেরত ড্যান্সিং আকাশ সেন এবার পাড়ার দাদা। চোখে সানগ্লাস, হাতে রিভলভার নিয়ে এক্কেবারে মস্তান লুকে আরেফিন। 

সৈয়দ আরেফিনের বিপরীতে দেখা যাবে নতুন মুখ স্বীকৃতি মজুমদারকে। সৌন্দর্য প্রতিযোগিতা থেকে এবার ছোটপর্দায় পা রাখলেন তিনি। 

প্রোমোতে যেমনটা দেখা গেল, নায়িকার বিয়ের প্রস্তুতি চলছে। পরিবারের সঙ্গে মন্দিরে গিয়েছেন নায়িকা। পরিবারের বক্তব্য, 'বিয়ে হচ্ছে জন্ম জমান্তরের বন্ধন। কার সঙ্গে কার বিয়ে হবে তা বিধাতা আগেই ঠিক করে রেখেছেন।' ঠিক তখনই পাড়ায় বাঁধে গোল। পাড়ার কোনও এক মেয়েকে সিঁদুর পড়িয়ে বিয়ে করেছে অন্য পাড়ার এক ছেলে। তারপর যথারীতি বাড়ির চাপে বিয়ে মানতে নারাজ। ঠিক তখনই ত্রাতা হয়ে এলেন পাড়ার দাদা সান্টু দা ওরফে সৈয়দ আরেফিন। নায়িকা মন্দির থেকে উঠে গিয়ে তাঁকে বিয়ের মানে বোঝাতে গেল। ব্যস.... সান্টুদা মন্দিরে রাখা সিঁদুর নায়িকার মাথায় তুলে দিয়ে, বিয়ে করা বুঝিয়ে দিল। 

Advertisement

প্রোমো দেখে পরিষ্কার দুজন সম্পূর্ণ ভিন্ন চরিত্রের, ভিন্ন মানুষের মনের কাহিনি। শ্রেণিবৈষম্যও রয়েছে। কিন্তু এই যে বিয়ে হল, এরপর কী হবে? মেয়ের বাড়ি থেকে এই বিয়ে মেনে নেবে? দুই বাড়ির দ্বন্দ্ব সামলাতে পারবে সান্টু? সৈয়দ আরেফিন, স্বীকৃতিকে ছাড়াও প্রোমোতে দেখা মিলেছে দোলন রায়, সোহন বন্দ্যোপাধ্যায় সহ বেশ কয়েকটি চেনা মুখ। তবে ঠিক কোন সময়ে আসছে খেলাঘর তা এখনও খোলসা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। তবে শোনা যাচ্ছে পুরনো এক ধারাবাহিকের জায়গা নিতে পারে 'খেলাঘর'। 

Advertisement