scorecardresearch
 

টেলি সিরিয়াল - সেরা 'রানিমা', দ্বিতীয় 'মোহর', যুগ্মভাবে তৃতীয় 'শ্রীময়ী'-'খড়কুটো'

ড্রয়িংরুমের সেরার সেরা শিরোপা এ সপ্তাহতে উঠল 'রানি রাসমণি'র মাথায়। স্কোর করেছেন ৯.৫। দ্বিতীয় স্থানে 'মোহর'। তৃতীয় স্থানে যুগ্মভাবে 'শ্রীময়ী' এবং 'খড়কুটো'।

Advertisement
ড্রযিংরুমে হা্ড্ডাহাড্ডি লড়াই ড্রযিংরুমে হা্ড্ডাহাড্ডি লড়াই
হাইলাইটস
  • ড্রয়িংরুমের সেরার সেরা শিরোপা পেল 'রানি রাসমণি'র
  • দ্বিতীয় স্থানে 'মোহর'। তৃতীয় স্থানে যুগ্মভাবে 'শ্রীময়ী' এবং 'খড়কুটো'
  • অসুস্থ প্রতীক সেন, ট্রোল হয়েছেন শ্রীময়ী ইন্দ্রাণী হালদার

পুজো শেষ। বাইরে থেকে ঘুরে এসে আবার তাঁদের প্রিয় ধারাবাহিকে মন দিয়েছেন দর্শক। ড্রয়িংরুমের সেরার সেরা শিরোপা এ সপ্তাহতে উঠল 'রানি রাসমণি'র মাথায়। তিনি স্কোর করেছেন ৯.৫। 

শঙ্খ আর মোহর কি এক হবে? সেই দোলাচল চলতে চলতেই দ্বিতীয় স্থানে 'মোহর'। সংগ্রহ করেছে ৯ পয়েন্ট। অসুস্থ শ্রীময়ী, পেটে ব্য়াথা নিয়ে আচমকাই হাসপাতালে, অন্য়দিকে সৌজন্য় আর গুনগুনের বিয়ের আয়োজন শুরু হয়ে গিয়েছে। কী হবে এরপর? ভাবতে ভাবতেই তৃতীয় স্থানে যুগ্মভাবে নিজেদের স্থান করে নিয়েছে 'শ্রীময়ী' এবং 'খড়কুটো'। দুজনেই পেয়েছে ৮.৭। 

নিখিল-শ্যামার জীবনে নতুন মোড়। বেশ কয়েকদিন পর আবার গ্রাফের উপরের দিকে উঠে এসেছে 'কৃষ্ণকলি'। ৮.২ নম্বর নিয়ে চতুর্থ স্থানে জায়গা নিয়েছে। পাঁচ নম্বরে আবার জোড়া মেগা। 'যমুনা ঢাকি' এবং 'সাঁঝের বাতি'। ৮ পয়েন্ট পেয়ে রয়েছে এই স্থানে। মজার বিষয় সাতের ঘরের নম্বর কেউ পায়নি। আটের পরেই ৬.৭ পেয়ে ছয় নম্বরে রয়েছে 'ভাগ্যলক্ষ্মী'। সাতে 'আলোছায়া', সংগ্রহ করেছে ৬.৪। আটে ৬.২ পেয়ে 'সা রে গা মা পা'। 

আশা করা যায় আগামী সপ্তাহে আরও ভাল ফলের আশায় থাকবে মেগা ধারাবাহিকের দল। তবে দু নম্বরে থাকলেও ধারাবাহিকের পরবর্তী শুটিং নিয়ে বিপাকে টিম 'মোহর'। লক্ষ্মী পুজোর পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন শঙ্খ ওরফে প্রতীক সেন। হাসপাতালেও ভর্তি হয়েছেন। এ অবস্থায় কীভাবে শুটিং চলবে তা নিয়ে দোলাচল শুরু হয়েছে। 

অন্যদিকে, দৌড়ে তিন নম্বরে নিজের স্থান পোক্ত করলেও সোশ্যাল মিডিয়ার ট্রোলের হাত থেকে রেহাই নেই শ্রীময়ীর। চড়া আই মেকআপ ও ঠোঁটে লিপস্টিক নিয়ে আইসিইউতে ইন্দ্রাণী হালদারকে দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। সমালোচনার শিকারও হয়েছে। কিন্তু তাতেও জনপ্রিয়তায় চিড় ধরেনি। 

Advertisement

খড়কুটোর ইউএসপি কৌশিক রায় ও তৃণা সাহার জুটি। তাঁদের রয়াসন মন কেড়েছে ধারাবাহিকের দর্শকদের। তার উপর উপরি পাওয়া সোহিনী সেনগুপ্ত, বাদশা মৈত্র, চন্দন সেন, অম্বরিশ ভট্টাচার্যর মতো একগুচ্ছ অভিনেতা। সুতরাং, ড্রয়িংরুম দখলের লড়াই যে জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement