scorecardresearch
 

Babli Movie: এবার সাহিত্য নির্ভর ছবি বানাবেন রাজ, সম্পন্ন হল 'বাবলি'-র শুভ মহরৎ

Raj- Subhashree Movie: বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হবে নতুন এই ছবিটি। দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম কাজ।

Advertisement
'বাবলি' -র শুভ মহরতের ছবি 'বাবলি' -র শুভ মহরতের ছবি

বছরের প্রথম দিনই নতুন ছবির ঘোষণা করেছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবার সাহিত্য নির্ভর ছবি বানাবেন রাজ। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হবে নতুন এই ছবিটি। দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। এবার তিনি জুটি বাঁধবেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। এই ছবি ঘিরে সকলের কৌতূহল অনেকটাই রয়েছে। বৃহস্পতিবার হয়ে গেল ছবির শুভ মহরৎ। 

'বাবলি'-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। প্রেমের উপন্যাস 'বাবলি'-র গল্প, মূলত তিনটি চরিত্রের সমীকরণ নিয়ে এগোয়। মনে করা হচ্ছে, আবীর, শুভশ্রী ছাড়া তৃতীয় চরিত্রটি সৌরসেনী। এতদিন  নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি 'আমার বস'-র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন সৌরসেনী। এই ছবির শ্যুটিং শেষ হতেই, 'বাবলি'-র প্রস্তুতি শুরু করবেন তিনি। রাজের পরিচালনায় এটাই সৌরসেনীর প্রথম কাজ।

মহরতের ছবির নিজের সোশ্যাল পেজ থেকে শেয়ার করেছেন শুভশ্রী। 'বাবলি' মুক্তি পাবে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার ব্যানারে। রাজের অফিসেই এদিন ক্ল্যাপবোর্ড হাতে পোজ দিয়েছেন পরিচালক ও অভিনেতারা। হলুদ রঙা আনারকলিতে এদিন সেজেছিলেন রাজ ঘরণী। অন্যদিকে পরিচালক- প্রযোজক এদিন নিজের জন্য বেছে নিয়েছেন সাদা রং। সৌরসেনী পরেছিলেন শাড়ি এবং আবীরের পরনে ছিল ডেনিম, সাদা ট-শাট ও হলুদ রঙা জ্যাকেট।       

প্রথমবার জুটিতে দেখা যাবে আবীর- শুভশ্রীকে। এর আগে রাজের পরিচালনায় 'বোঝে না সে বোঝে না' ছবিতে দেখা গিয়েছিল আবীরকে। দীর্ঘ ৮ বছর পর, আবার রাজের পরিচালনায় কাজ করতে চলেছেন অভিনেতা। 'বাবলি' আসার খবর চাউর হতেই, এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে বেশ ভালই উৎসাহ দেখা যাচ্ছে।   

প্রসঙ্গত, এর আগে স্বামী রাজ চক্রবর্তীর পরিচালনায় 'পরিণীতা', 'হাবজি গাবজি', 'ধর্মযুদ্ধ'- মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। আগের তিনটি ছবিই বেশ প্রশংসিত। তাই তাঁদের ফের একসঙ্গে নতুন ছবি আসা মানেই, দর্শকদের যে উৎসাহ- আগ্রহ অনেকটাই থাকবে, তা আর বলতে বাকি রাখে না। 

Advertisement

 

TAGS:
Advertisement