scorecardresearch
 

Mimi- Raj Relationship Breakup Gossips: এখনও সিঙ্গেল মিমি! কেন ভেঙেছিল রাজের সঙ্গে গভীর সম্পর্ক?

Tollywood Gossips: পরিচালকের সঙ্গে নায়িকার প্রেম নতুন কিছু নয়। এরকম বহু দৃষ্টান্ত রয়েছে অতীতে। বর্তমানেও টলি-বলি-হলির বহু তারকা জুটির প্রেম দেখা যায়। সে সম্পর্ক বহুক্ষেত্রে গড়ায় বিয়ের পিঁড়ি অবধি।

Advertisement
রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক) রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

তারকাদের সম্পর্ক ভাঙা গড়ার খবর প্রায়ই শোনা যায়। ফ্যানদের মনেও এই বিষয়ে কৌতূহল থাকে। তবে কিছু সম্পর্কের কথা দীর্ঘদিন মনে থেকে যায় সকলের। এরকমই এক চর্চিত জুটি হলেন রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী। কর্মজীবন নিয়ে শিরোনামে থাকলেও, এই দুই তারকার ব্যক্তিগত জীবন কম চর্চিত নয়। 

পরিচালকের সঙ্গে নায়িকার প্রেম নতুন কিছু নয়। এরকম বহু দৃষ্টান্ত রয়েছে অতীতে। বর্তমানেও টলি-বলি-হলির বহু তারকা জুটির প্রেম দেখা যায়। সে সম্পর্ক বহুক্ষেত্রে গড়ায় বিয়ের পিঁড়ি অবধি। রাজ- মিমির প্রেমও ঠিক সেরকমই। অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্ক কারও অজানা না। বিষয়টা টলি পাড়ায় অনেকটা 'ওপেন সিক্রেট'-র মতোই। পার্টি থেকে অ্যাওয়ার্ড শো একই সঙ্গে দেখা যেত জুটিকে। 

 

Mimi chakraborty Raj chakraborty

অনেকই ভেবেছিলেন রাজ-মিমির সম্পর্ক বহুদূর এগোবে। কিন্তু টেকেনি তাঁদের সম্পর্ক। শোনা যায় বিরসা দাশগুপ্তের ছবির শ্যুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন মিমি। সেখানে এক বয়সে ছোট তুরস্কের ছেলের সঙ্গে ডেটিং শুরু করেন নায়িকা। আর তার জেরেই দু'জনের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে ব্রেকআপ করেন টলিপাড়ার এই কাপল। যদিও এবিষয়ে কখনও মুখ খোলেননি দু'জনের কেউই। মাঝে শোনা গিয়েছিল, শুভশ্রীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন আবারও কিছুটা কাছাকাছি এসেছিলেন তাঁরা। সেসময় রাজ- শুভশ্রীর অশান্তি পৌঁছায় চরমে। এমনকী শুভশ্রী সেসময় আত্মহত্যা করার চেষ্টা করেন বলেও, জল্পনা রয়েছে স্টুডিওপাড়ার অন্দরে।  

 

Mimi chakraborty Raj chakraborty

রাজের পরিচালনায় 'বোঝে না সে বোঝে না', 'প্রলয়', 'যোদ্ধা:দ্য হোয়ারিয়র', 'কাটমুণ্ডু'-র মতো ছবিগুলিতে অভিনয় করেছেন মিমি। সম্পর্কে বিচ্ছেদের পর থেকে আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। যদিও এরপর থেকে সম্পর্ক নিয়ে মিমির নাম কারও সঙ্গে খুব একটা জুড়তে শোনা যায়নি। বারবারই নিজেকে 'সিঙ্গেল' বলেই দাবি করেন নায়িকা।     

Advertisement
Mimi chakraborty Raj chakraborty

তবে টলিপাড়ার একাধিক নায়িকার সঙ্গে বারবার নাম জড়িয়েছে পরিচালক- প্রযোজক তথা বিধায়কের। ২০০৬ সালে শতাব্দী মিত্রের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাজ চক্রবর্তী। এরপর প্রথম স্ত্রীয়ের সঙ্গে ২০১১ সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর। শোনা যায় ইন্ডাস্ট্রির নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গতার জন্যই তাঁদের মধ্য সমস্যার সুত্রপাত। টলি নায়িকা পায়েল সরকারের সঙ্গে রাজের সম্পর্কের জল্পনা রয়েছে। দু'জনেই কখনও বিষয়টি নিয়ে মুখ না খুললেও ইন্ডাস্ট্রির এই গুঞ্জন বহু পুরনো। 

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন রাজ চক্রবর্তী। 'রাজশ্রী'-র রাজকীয় বিয়ের আসর বসেছিল বাওয়ালী রাজবাড়িতে। ২০২০ সালে রাজ- শুভশ্রীর পরিবারে যোগ হয় তাঁদের ছেলে ইউভান এবং গত বছর জুটির কোল আলো করে আসে কন্যা ইয়ালিনি। বর্তমানে স্ত্রী- ছেলে- মেয়ে ও পরিবারকে নিয়ে সুখে সংসার করছেন রাজ। 

 

Advertisement