scorecardresearch
 

দেব-প্রযোজক দ্বন্দ্ব! ফের 'ধুমকেতু'র মুক্তির মধ্যস্থতার চেষ্টা

বেশ কয়েক বছর আগে বন্ধ হয়ে গিয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির ধুমকেতু-র মুক্তি। ফের একবার সামনে এল এই ছবির বিতর্ক। দেবের জন্মদিনে একটি ট্যুইট করেই জল্পনা উস্কে দিলেন প্রযোজক রানা সরকার।

Advertisement
ধুমকেতু ছবির শুটিংয়ের একটি দৃশ্য। ধুমকেতু ছবির শুটিংয়ের একটি দৃশ্য।
হাইলাইটস
  • টাকা-পয়সা সংক্রান্ত বিবাদের জেরেই নাকি বন্ধ হয়ে গিয়েছে ধুমকেতু
  • দেবের জন্মদিনে একটি ট্যুইট করেই জল্পনা উস্কে দিলেন প্রযোজক
  • তাহলে কি সম্ভবনা তৈরি হয়েছে ছবির মুক্তির?

ধুমকেতু নিয়ে তরজা আজকের নয়। টাকা-পয়সা সংক্রান্ত বিবাদের জেরেই নাকি বেশ কয়েক বছর আগে বন্ধ হয়ে গিয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির ধুমকেতু-র মুক্তি। ফের একবার সামনে এল এই ছবির বিতর্ক। দেবের জন্মদিনে একটি ট্যুইট করেই জল্পনা উস্কে দিলেন প্রযোজক রানা সরকার। তাহলে কি সম্ভবনা তৈরি হয়েছে ছবির মুক্তির? 

ট্যুইটে সেই চেষ্টাই করেছেন রানা সরকার। দেব ও এসভিএফের কর্ণধার মহেন্দ্র সোনিকে উদ্দেশ্য করে লেখেন, ''আজ দেব-এর জন্মদিনে সবাইকে জানাচ্ছি "ধূমকেতু" মুভি রিলিজ করার শেষ চেষ্টা করতে আমি দেব-এর সঙ্গে আলোচনায় বসতে চাই...বাংলা সিনেমার স্বার্থে মনি-দা যদি এবিষয়ে মধ্যস্থতা করেন তাহলে কৃতজ্ঞ থাকবো।  যখন যেখানে বলবে আমি পৌঁছে যাবো...Lets hope for d best...জয় জগন্নাথ।''

যদিও এই ট্যুইটের কোনও উত্তর দেননি দেব। এমনটাই জানা গিয়েছে। তবে মহেন্দ্র সোনি এই বিষয়ে কথা বলতে রাজি হয়েছেন। প্রসঙ্গত, এই ছবি নিয়ে দেব ও প্রযোজক রানা সরকারের মধ্যে বিতণ্ডা শুরু হয়েছিল। ছবির সহ-প্রযোজক দেব। ফলস্বরূপ ছবিতে নিজের ডাবিং করেননি দেব। আটকে যায় ছবির মুক্তি। এরপর বহুবার দুপক্ষ আলোচনা বসেছে কিন্তু সুরাহা হয়নি। 

প্রসঙ্গত, প্রথমবার বাঁধা ছকের বাইরে বেরিয়েছিলেন দেব-শুভশ্রী জুটি। এমনকী তাদের কামব্যাক ছবি বললেও ভুল হবে না। কিন্তু শেষপর্যন্ত অর্থের গ্যাড়াকলে আটকে গেছে ধুমকেতু। আশি বছরের এক বৃদ্ধকে ঘিরে তৈরি হয়েছিল চিত্রনাট্য। ছবিতে দেবের লুক চমকে দিয়েছিল অনুরাগীদের। তবে আপাতত ধুমকেতু-র আকাশে উদয়ের অপেক্ষায় টলিপাড়া। 
 

Advertisement

Advertisement