scorecardresearch
 

Dev- Srijit New Movie: দেব- সৃজিতের নতুন থ্রিলারে বড় চমক! রুক্মিণীর সঙ্গে জুড়ল স্বস্তিকা- পরম- অনুপমের নাম

New Bangla Movie: একসঙ্গে কাজ করতে চলেছেন সৃজিত, দেব ও রুক্মিণী। এই খবর তো এক্ষন প্রায় সকলের জানা। তবে এবার সামনে এলো নতুন বড় খবর।  

Advertisement
পরমব্রত, দেব, রুক্মিণী, সৃজিত, স্বস্তিকা (ছবি: ফেসবুক) পরমব্রত, দেব, রুক্মিণী, সৃজিত, স্বস্তিকা (ছবি: ফেসবুক)

কিছুদিন আগে প্রকাশ্যে আসা দুটি ছবি, স্টুডিও পাড়ার জল্পনা- কল্পনা বাড়িয়ে দেয়। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অফিসে হাজির হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। পাকা কথার পরে, ছবি শেয়ার করেন সোশ্যাল পেজে। একসঙ্গে কাজ করতে চলেছেন সৃজিত, দেব ও রুক্মিণী। এই খবর তো এক্ষন প্রায় সকলের জানা। তবে এবার সামনে এলো নতুন বড় খবর।  

স্টুডিওপাড়ার খবর, সৃজিত পরিচালিত থ্রিলারে দেব ও রুক্মিণীর সঙ্গে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, ছবির নাম 'টেক্কা'। দেবের প্রযোজনা সংস্থার ব্যানারে আসবে ছবিটি। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। সব ঠিক থাকলে আগামী  জানুয়ারি মাস থেকে ছবির কাজ শুরু হওয়ার কথা।

টলিপাড়ায় কখন কী হয়, আগে থেকে আন্দাজ করা কঠিন। নতুন এই ছবির ক্ষেত্রে অনেকগুলি ফ্যাক্টর কাজ করছে। বক্স অফিসে মুখোমুখি হয়ে বারবার সৃজিত -দেবে ছোট-খাটো ঝামেলা হয়েছে। এর আগে 'ঠান্ডা লড়াই' চলছিল অভিনেতা- পরিচালকের মধ্যে। এমনকী দেব- সৃজিতের 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' নিয়েও দু'জনের মধ্যে চাপানউতোর চলেছিল। এরপর হঠাৎ সৌজন্য বিনিময় করে দেবের ছবির ট্রেলার লঞ্চে হাজির হোন সৃজিত ও তাঁর টিম। শুধু তাই নয়, হাত মিলিয়ে বড় ঘোষণা করেন। 

অন্যদিকে কখনও স্বীকার না করলেও, টলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে আগে সম্পর্কে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যদিও পরে সৃজিত- স্বস্তিকাকে একই ফ্রেমে দেখা গেছে এরপর। এখনও তাঁরা একে অপরের ভাল 'বন্ধু' বলেই সকলকে জানান। এমনকী নিজের সোশ্যাল পেজে সৃজিতের ছবি 'এক্স= প্রেম'-র প্রচার করেন নায়িকা।     

শোনা যায় বিচ্ছেদের পরে স্বস্তিকা ও পরমব্রতর সম্পর্কও তেমন ভাল ছিল না। তবে 'শাহজাহান রিজেন্সি' এবং 'শিবপুর' ছবিটিতে একসঙ্গেই কাজ করেন তাঁরা। সম্প্রতি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়াকে বিয়ে করেন পরমব্রত। অভিনেতা ও গায়কের মধ্যে আগের সেই হৃদ্যতা নেই, তা কিছুটা স্পষ্ট। তবে এই ছবিটি তৈরি হলে আরও একবার প্রমাণ হবে, ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, কাজের ক্ষেত্রে সবাই পেশাদার। এখন সবটাই সময়ের অপেক্ষা। 

Advertisement

  

Advertisement