scorecardresearch
 

Devlina Kumar In Gym: শাড়ি পরেই ওয়েটলিফটিং, স্কোয়াটসে! ভাইরাল দেবলীনার সরস্বতী পুজোর VIDEO

Devlina kumar: শরীরচর্চা দেবলীনার রোজকার রুটিন। একথা প্রায় সকলেরই জানা। এবার শাড়ি পরেই জিমে জোরদার ওয়ার্কআউট করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই, মুহূর্তে তা ভাইরাল হয়। 

Advertisement
দেবলীনা কুমার (ছবি: ইনস্টাগ্রাম) দেবলীনা কুমার (ছবি: ইনস্টাগ্রাম)

ইন্ডাস্ট্রিতে স্পষ্টভাষী বলে পরিচিত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। বিভিন্ন সময় প্রাসঙ্গিক বিষয় নিয়ে মুখে খুলেছেন তিনি। শুধু তাই না, সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি শেয়ার করে কম কটাক্ষের শিকার হননি মহানায়কের নাত বৌ। শরীরচর্চা দেবলীনার রোজকার রুটিন। একথা প্রায় সকলেরই জানা। এবার শাড়ি পরেই জিমে জোরদার ওয়ার্কআউট করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই, মুহূর্তে তা ভাইরাল হয়। 

সরস্বতী পুজো মানেই শাড়ি। বিশেষত বাসন্তী- হলুদ কিংবা সাদা রঙা পোষাকে এদিন সেজে ওঠেন অনেকে। বাদ যাননি দেবলীনা কুমারও। বসন্ত পঞ্চমীতে গোলাপি পাড়- হলুদ রঙের শাড়ির পরেছিলেন তিনি। কোনও পরিস্থিতিতেই শরীরচর্চা বাদ দিতে নারাজ দেবলীনা। এমনকী উৎসবের দিনেও তাঁকে জিমে দেখা যায়। সরস্বতী পুজোর দিনও অভ্যাসে একটু পরিবর্তন করেননি। ডেডলিফট, স্কোয়াটস, ওয়েটলিফটিং থেকে চেস্ট বা ব্যাকপ্রেস, কোমরে আঁচল গুজে মন দিয়ে করছেন দেবলীনা। ভিডিওটি তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল পেজে। 

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "আমার ভ্যালেন্টাইন্স ডে ও সরস্বতী পুজো একসঙ্গে কাটছে এভাবে। প্রেম দিবসে কীভাবে ব্যায়াম না করে থাকব? সরস্বতী পুজোতেও হলুদ শাড়ি না পরে থাকা যায়? তাই এই দুটিকে একসঙ্গে মিলিয়ে করতে হল এবং আমার ভাল লাগল। শাড়িতে নারী, যে ওয়েটলিফট করে...।" বহু কটাক্ষের মাঝেও ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন, সব পোশাকেই দেবলীনার শেয়ার করা ছবি- ভিডিওতে মুহূর্তে বেড়ে যায় লাইক সংখ্যা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভড়িয়ে দেন ফ্যানেরা। যদিও তাঁর এই জিমের ভিডিওটিতে সকলে তাঁর প্রশংসা করেছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Advertisement

 

নাচ দিয়েই কেরিয়ার শুরু দেবলীনা কুমারের। এখন বহু তরুণের মনে জায়গা করে নিয়েছেন গ্ল্যামারাস অভিনেত্রী। তবে জানেন কি, এই জায়গায় পৌঁছানো তাঁর জন্যে অতটা সহজ ছিল না। লাইমলাইটে আসতে, করতে হয়েছে অনেক মেহনত। কঠিন পরিশ্রমের মাধ্যমে মেদ ঝরিয়ে এনেছেন টোনড বডি।  জিম, সাইক্লিং ইত্যাদিই অভিনেত্রীর এখনকার ফিটনেস 'মন্ত্রা'। 

প্রসঙ্গত, 'গোত্র' ছবিতে 'রঙ্গবতী' গানের মধ্যে দিয়ে দর্শকেরা অন্যভাবে চিনতে শুরু করেছন তাঁকে। জমজমাট নাচের মাধ্যমে তিনি জয় করেন সকলের মন। এছাড়াও রতন কাহার ও বাদশার সঙ্গে 'গেন্দা ফুল'-র রিমেক 'গাঁদা ফুল'-এ কোমর দুলিয়েছেন দেবলীনা। 'হামি', 'মহালায়া', 'আবার কাঞ্চনজঙ্ঘা', 'সামসারা', 'আমার আর্তনাদ', 'মায়া' ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।  এছাড়াও 'শ্বেতকালী' ওয়েব সিরিজেও দেখা গেছে তাঁকে।


 

Advertisement