scorecardresearch
 

Ditipriya Roy Relationship: হবু জামাইয়ের সঙ্গে আদুরে ছবি, নাম শেয়ার করলেন দিতিপ্রিয়ার মা! পাত্রটি কে?

Ditipriya Roy: দোলযাত্রার দিন মনের মানুষের সঙ্গে ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া রায়। আলো- আঁধারি ছবিতে পরিষ্কার নয় দিতিপ্রিয়ার সেই পুরুষ বন্ধুটি আসলে কে। এবার হবু জামাইয়ের ছবি শেয়ার করলেন নায়িকার মা- সুদীপ্তা রায়। 

Advertisement
মনের মানুষের সঙ্গে দিতিপ্রিয়া, জামাইয়ের সঙ্গে সুদীপ্তা রায় (ছবি: ফেসবুক) মনের মানুষের সঙ্গে দিতিপ্রিয়া, জামাইয়ের সঙ্গে সুদীপ্তা রায় (ছবি: ফেসবুক)

প্রেম করছেন দিতিপ্রিয়া রায়। এই খবর ইতিমধ্যে প্রায় সকলের জানা। দোলযাত্রার দিন মনের মানুষের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী। এরপর সংবাদমাধ্যমে শিলমোহর দেন, তিনি সম্পর্কে রয়েছেন। যদিও আলো- আঁধারি ছবিতে পরিষ্কার নয় দিতিপ্রিয়ার সেই পুরুষ বন্ধুটি আসলে কে। এবার হবু জামাইয়ের ছবি শেয়ার করলেন নায়িকার মা- সুদীপ্তা রায়। 

রঙের উৎসবের দিন দিতিপ্রিয়ার পরিবারের সঙ্গে উদযাপক করেছেন টলিপাড়ার এই হবু জামাই। তাঁর সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করেছেন অভিনেত্রীর মা। হবু শাশুড়িমার কাঁধে মুখ লুকিয়েছেন রিভু। সুদীপ্তা দেবীও তাঁর মাথায় রেখেছেন স্নেহের হাত। ছবিটায় স্পষ্ট হবু জামাইকে খুবই পছন্দ তাঁদের। ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমাদের আদরের রিভু বাবু...।' এই পোস্টটি রিশেয়ার করেছেন দিতিপ্রিয়া নিজেও।  

নায়িকার পোস্টের কমেন্ট বক্স দেখে বোঝা যাচ্ছে, তাঁর প্রেমিকের ডাকনাম রিভু। তবে তিনি কলকাতায় থাকেন না, শহরের বাইরে থাকেন। দোলযাত্রার দিন হঠাৎই সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেন নায়িকা। তাঁর সোশ্যাল পেজের স্টোরিতে দেখা যায় একটি মিষ্টি ছবি। কারও আর বুঝতে বাকি থাকে না, মনের মানুষের সঙ্গে রঙের উৎসবে মেতেছেন তিনি। 

 

Ditipriya Roy

bangla.aajtak.in-কে দিতিপ্রিয়া রায় জানান, "একদমই ঠিক খবর। তবে নাম বা পেশা কোনওটাই আমি আপাতত প্রকাশ্যে আনতে চাই না। প্রতিবার আমাকে নিয়ে নানা রকম জল্পনা তৈরি হয়। আবার কিছু কিছু গল্প আমরা তৈরি করি প্রচারের স্বার্থে। যেমন 'ডাকঘর' ওয়েব সিরিজের সময় সবাই ভেবেছিল আমি আর সুহত্র (মুখোপাধ্যায়) প্রেম করছি। তবে সেরকম কিছু ছিল না। এর আগেও আমার সঙ্গে প্রচুর নাম জড়ানো হয়েছিল।" 

তিনি আরও বলেন, "এমনকী একবার আদৃতের (রায়) সঙ্গেও নাম জড়ায়, যা অত্যন্ত খারাপ ছিল। কারণ সেসময় সবেমাত্র ওঁর বিয়ে নিয়ে সমস্যা চলছিল। আর এখন তো সবাই জানে, কীভাবে কী হয়েছে? কে আসল গার্লফ্রেন্ড। ওরা তখন বিষয়টা প্রকাশ্যে আনতে চায়নি, তাই তখন পুরো বিষয়টা আমার দিকে ঘুরে গিয়েছিল। ফলে মানুষের পুরোটাই ভুল ধারণা হয়েছিল। এই জন্যে এবার আমি ভাবলাম একটি স্টোরিতে শেয়ার করি। আর বিষয়টা কনফার্ম। এরপর সবটা সবাইকে বলব (হেসে)।" 

Advertisement

দিতিপ্রিয়া জানান এই বছরই নতুন সম্পর্কে জড়ান তিনি। তবে তাঁর মনের মানুষ কোনও অভিনেতা বা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ নয়। এমনকী রাজনীতির সঙ্গেও তিনি যুক্ত নয়। ধীরে ধীরের প্রকাশ্যে আনছেন প্রেমিককে। তাঁর কথায়, "অনেকেই নামটা খুঁজছেন। কারণ ছবিতে সাইড ফেশে কিছু বোঝা যাচ্ছে না। তবে এখনই নাম বা পেশা না বলার অনেক কারণ আছে। জানলে, সবাই বুঝতে পারবে। তখনই গুগল করে সবটা বুঝবে। সবাই ওকে না চিনলেও, লোকজন চিনবে।"

 

Ditipriya Roy

বিয়ের প্ল্যানিং কবে নায়িকার? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, "এই রে! আমরা দু'জনেই বিয়ের জন্যে এখনও খুব ছোট (হেসে, মজা করে)। আমাদের প্রজন্মের অনেকেই বিয়ে নামক এই ইনস্টিটিউশনটায় বিশ্বাস করে না। তবে হ্যাঁ, আমি বিয়েতে ভীষণভাবে বিশ্বাসী। এখনও অনেক দেরি আছে বিয়ে করতে। এই মুহূর্তে ও নিজের কেরিয়ারে ফোকাস করছে আর আমি আমার কেরিয়ারে।"  

প্রসঙ্গত, এই মুহূর্তে দিতিপ্রিয়া ব্যস্ত 'রাজনীতি ২'-র শ্যুটিং নিয়ে। এপ্রিল মাস নাগাদ প্রচার শুরু হবে এবং মে কিংবা জুন- জুলাই মাস নাগাদ হইচই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ। 
 

Advertisement