scorecardresearch
 

Iman Chakraborty: স্বামীর গালে চুমু এঁকে দিচ্ছেন ইমন, কেমন কাটছে জন্মদিন?

Iman Chakraborty: বিশেষ দিন, তাই বার্থডে গার্লকে নানা রকমভাবে সারপ্রাইজ দিচ্ছেন তাঁর কাছের মানুষেরা। শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন অনুগামী থেকে অন্যান্য তারকরা। 

Advertisement
ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ফেসবুক) ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ফেসবুক)

নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের শিকার তিনি। এমনকী রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরণ থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। আজ (১৩ সেপ্টেম্বর) ইমনের জন্মদিন। বিশেষ দিন, তাই বার্থডে গার্লকে নানা রকমভাবে সারপ্রাইজ দিচ্ছেন তাঁর কাছের মানুষেরা। শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন অনুগামী থেকে অন্যান্য তারকরা। 

জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়েছে উদযাপন। ইমনকে একেবারে অন্যরকম সারপ্রাইজ দিলেন তাঁর ছাত্র-ছাত্রী ও প্রোডাকশনের সকলকে মিলে। শহরের এক বৃদ্ধাশ্রমের সকল আবাসিকদের সঙ্গে সময় কাটালেন ইমন। এরপর জন্মদিনের সকালে টিমের সঙ্গে বৃক্ষরোপণ করেন শিল্পী। সব মিলিয়ে একেবারে অন্যরকম ভাবে জন্মদিন উদযাপন করছেন ইমন। 

 

 

স্ত্রীয়ের বিশেষ দিনে নীলাঞ্জন ঘোষ একটি 'স্পেশাল' পোস্ট করেছেন সোশ্যাল পেজে। বার্থডে সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ইমন তাঁর গালে চুমু এঁকে দিচ্ছেন। ক্যাপশনে নীলাঞ্জন লিখেছেন, "সবচেয়ে সেরা বৌকে জন্মদিনের শুভেচ্ছা। উদযাপন সবচেয়ে শুরু হয়েছে। ভালোবাসি তোমায়...।"     

 

প্রসঙ্গত, ২০২১ সালের ২ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। সমস্ত আচার- নিয়মকানুন মেনেই হয়েছিল বিয়ের সমস্ত অনুষ্ঠান। 'নীলামন'-এর বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। তবে খুব একটা আড়ম্বর মোটেই চাইছিলেন না তাঁরা। তাই একদিনেই আত্মীয়- পরিজনদের নিয়ে হয়েছিল তাঁদের 'ম্যারেজ রিসেপশন'। ইমনের বিয়েতে এদিন উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক কলাকুশলী। ২০১৯ সালে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির। যদিও তখন নীলাঞ্জনের থেকে 'পাত্তা' পাননি ইমন। এরপর নিয়তির লিখনে আরও বেশ কিছুবার দেখা হতেই, ইমন বুঝে গিয়েছিলেন নীলাঞ্জনই তাঁর 'মনের মানুষ'।   
 

Advertisement

 

Advertisement