scorecardresearch
 

Iman Chakraborty Trolled: টু-পিস ড্রেসে জলকেলি ইমনের! গায়িকাকে সঠিক পোশাকের পাঠ পড়ালেন নেটিজেনরা

Iman Chakraborty In Swimwear: রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরন থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। কিন্তু তবুও হার মানেনি।

Advertisement
ইমন চক্রবর্তী (ছবি: ফেসবুক) ইমন চক্রবর্তী (ছবি: ফেসবুক)

বর্তমানে নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের শিকার তিনি। রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরন থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। শিল্পী মানসিক দিক থেকে ভেঙে পড়েছেন বহুবার। কিন্তু তবুও হার মানেনি। আর এই কথা নিজেই বহুবার সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন সাক্ষাৎকারে বহুবার জানান দিয়েছেন ইমন। এবার বোল্ড পোশাক পড়ে ফের কটাক্ষের মুখে গায়িকা। 

বুধবার নিজের ইনস্টা পেজে কিছু ছবি শেয়ার করেছেন ইমন। যেখানে গায়িকার পরনে স্যুইমওয়্যার। আগুন রঙা টু-পিস পরে নেটমাধ্যমে রীতিমতো আগুন ঝরাচ্ছেন শিল্পী। একটি ছবিতে আবার সেই সঙ্গে পরেছেন সাদা রঙা নেটের শ্রাগ। যদিও তাঁর অনুগামীরা প্রশংসায় ভরালেও, তাঁকে ট্রোলিং করাতে ছাড়েননি নেটিজেনদের একটা বড় অংশ। গায়িকাকে রূপে দেখে তিনি তীব্র আপত্তি জানিয়েছেন। 

একজন লিখেছেন, "বেশি উচ্চতার শিকড়ে পৌঁছে গেলে মানুষ নিজের আসল পরিচয় ভূলে যায়, আপনার থেকে এসব দেখব আশা করিনি ম্যাম...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "তুমি ভালো গায়িকা। ভালো ড্রেস পরে তোমাকে ভালো লাগে। কিন্তু দয়া করে এইরকম ড্রেস পরবেন না যাতে করে আপনার প্রতি আমাদের শ্রদ্ধা কমে যায়। প্লিজ। এইসব ফালতু ড্রেস পরবেন না...।" এক নেটিজেনের মন্তব্য, "এরকম পোশাকে তোমায় কখনও দেখব আশা করিনি...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Advertisement

প্রসঙ্গত, ট্রোলিং বা নিন্দুকদের পাত্তা দিতে নারাজ ইমন। উল্টে 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে পজিটিভ থাকেন গায়িকা। কাজের পাশাপাশি যোগ ব্যায়াম, সাইক্লিং ইত্যাদি শরীরচর্চার মাধ্যমে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করেন শিল্পী। 


 

Advertisement