scorecardresearch
 

Jeet's Son Birthday Party: জিতের কোলে দোল খাচ্ছে শুভশ্রীর মেয়ে! এলাহি আয়োজন সুপারস্টারের ছেলের জন্মদিনে

Jeet's Party: গত বছর অক্টোবর মাসে টলিউড সুপারস্টার জিতের পরিবারে আগমন হয় নতুন অতিথির।সম্প্রতি রোনাভের এক বছর পূর্ণ রয়েছে। ধুমধাম করে ছেলের জন্মদিন উদযাপন করলেন জিৎ। হাজির ছিলেন টলিপাড়ার তারকারা।

Advertisement
জিতের ছেলের জন্মদিনের পার্টির ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম) জিতের ছেলের জন্মদিনের পার্টির ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

গত বছর অক্টোবর মাসে টলিউড সুপারস্টার জিতের পরিবারে আগমন হয় নতুন অতিথির। মাতৃপক্ষের দ্বিতীয় দিন, ১৬ অক্টোবর জিৎ ও তাঁর স্ত্রী মোহনার কোল আলো করে জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তানের। পুত্র সন্তানের বাবা হন জিৎ। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা- প্রযোজক। এরপর সকলে অপেক্ষায় ছিলেন একরত্তির ঝলক পাওয়ার। 

অবশেষে সেই অপেক্ষার অবসান হয় প্রায় আট মাস পরে।ছেলের ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন জিৎ। সেই সঙ্গে জানান ছেলের নাম রেখেছেন- রোনাভ। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী এই নামের অর্থ -সুদর্শন। সম্প্রতি রোনাভের এক বছর পূর্ণ রয়েছে। ধুমধাম করে ছেলের জন্মদিন উদযাপন করলেন জিৎ। হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। নেটমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল এদিনের বেশ কিছু মুহূর্ত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

 

এলাহি আয়োজন ছিল টলি স্টার কিডের বার্থডে পার্টিতে। হাজির ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কোয়েল মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো তারকারা। প্রকাশ্যে আসা একটি ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট রোনভকে প্রায় এক হাতে তুলে নিয়েছেন জিৎ। আবার অন্য একটি ভিডিওতে জিতের কোলে দোল খেতে দেখা গেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মেয়ে ইয়ালিনিকে। আবার একটি ছবিতে জিৎ- পত্নী মোহনার সঙ্গে পোজ দিতে দেখা গেল কোয়েল, ঋতুপর্ণা ও সুস্মিতাকে। 

Advertisement

 

 

প্রসঙ্গত, ২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি মোহনা রাতলানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন জিৎ। এরপর ২০১২ সালের ডিসেম্বরে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান নভন্যার। একথা প্রায় সকলেরই জানা, মা-বাবা, স্ত্রী- সন্তানদের নিয়েই জিতের জগৎ। কোনও ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার, সর্বত্র পরিবারের সঙ্গেই দেখা যায় নায়ককে। 


 

Advertisement