scorecardresearch
 

Kajol: মুম্বই ছেড়ে দীর্ঘদিনের জন্য কলকাতায় আসছেন কাজল, টলিউডের কাজ?

Kajol: কলকাতার সঙ্গে যেন তাঁর নাড়ীর টান রয়েছে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী। তবে শেষবার অভিনেত্রী তিলোত্তমায় আসেন 'সালাম ভেঙ্কি' ছবির প্রচারের জন্য।

Advertisement
বলিউড কাজল বলিউড কাজল

বলিউডের ভঅিনেত্রী কাজলের সঙ্গে বাংলার যোগ রয়েছে। মুম্বইতে বড় হলেও, তিনি আসলে বাঙালি পরিবারের মেয়ে একথা সকলেরই জানা। নায়িকার বিয়ে হয়েছে মরাঠি পরিবারে। তবু কলকাতার সঙ্গে যেন তাঁর নাড়ীর টান রয়েছে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী। তবে শেষবার অভিনেত্রী তিলোত্তমায় আসেন 'সালাম ভেঙ্কি' ছবির প্রচারের জন্য। শোনা যাচ্ছে নতুন বছরেই ফের শহরে আসবেন কাজল। 

ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী একটা লম্বা সময় কলকাতায় থাকবেন কাজল। তাহলে কি কলকাতার কোনও পরিচালকের সঙ্গে কাজ করবেন তিনি? নাকি বলিউড কোনও কাজের শ্যুটের জন্য তাঁর কলকারায় আগমন হবে? শোনা যাচ্ছে, কলকাতায় কোনও বাঙালি পরিচালকের সঙ্গে তিনি কাজ করবেন কি না, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, ছবিটি প্রযোজনা করছেন অজয় দেবগন এবং অভিনয় করছেন কাজল। ছবির নাম 'মা'। এই ছবিতেও এক মায়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদি তাঁর সঙ্গে আর কোন কোন অভিনেতাদের দেখা যাবে, কিংবা আর কোনও বাঙালি অভিনেতা আছেন কিনা, তা এখনও জানা যায়নি।

জানুয়ারির শেষের দিকে কলকাটায় আসার কথা কাজলের। আসবেন অভিনেত্রী। তার আগে নভেম্বরে মাসে অভিনেত্রীর টিম রেইকি করতে আসবে। প্রদীপ সরকারের 'হেলিকপ্টার ইলা' ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল কাজলকে। বাঙালি পরিচালকের সঙ্গে কাজ করলেও, এখনও পর্যন্ত কলকাতার পরিচালকের সঙ্গে কাজ করেননি তিনি। 

আরও পড়ুন

প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কাজলের ছবি 'সালাম ভেঙ্কি'। এরপর 'লাস্ট স্টোরিজ ২'-তে দেখা যায় তাঁকে। তাঁর অভিনীত 'ট্রায়াল' যথেষ্ট প্রশংসিত। সকলেই মুখিয়ে আছেন কাজলের পরের প্রজেক্টের।   
 

TAGS:
Advertisement