scorecardresearch
 

Manjusha Neogi Death: এবার বিদিশার বান্ধবীও, পাটুলিতে অভিনেত্রী-মডেলের ঝুলন্ত দেহ

Manjusha Neogi Death: শহরে ফের উদ্ধার আরেক অভিনেত্রীর ঝুলন্ত দেহ। পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয়, অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement
অভিনেত্রী - মডেল মঞ্জুষা নিয়োগী (ছবি: ফেসবুক) অভিনেত্রী - মডেল মঞ্জুষা নিয়োগী (ছবি: ফেসবুক)

টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey) ও মডেল -অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) মতো শহরে ফের উদ্ধার আরেক অভিনেত্রী - মডেলের ঝুলন্ত দেহ। পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয়, অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর (Manjusha Neogi) ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা।

বিদিশার মৃত্যুর পর থেকেই ডিপ্রেশনে ছিলেন মঞ্জুষা, এমনটাই দাবি পরিবারের। মঞ্জুষার মা জানান, হতাশার জেরেই আত্মহত্যা করেছে মেয়ে। এখনও কোনও সুইসাইড নোট না মেলায়, এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে বহুদিন ধরেই যুক্ত মঞ্জুষা নিয়োগী। একটি ধারাবাহিকে কাজ করতেন। এছাড়াও থিয়েটার ও মডেলিং চলত পাশাপাশি। তবে বিদিশার সঙ্গে মঞ্জুষার মৃত্যুর কোনও যোগ আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। 

প্রসঙ্গত, বুধবার দমদম নাগেরবাজার (Dumdum Nagerbazar) থানা এলাকার রামগড় কলোনির বাড়ি থেকে উদ্ধার হয় মডেল- অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) ঝুলন্ত দেহ। চার পাতার একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তবে  বিদিশার আত্মঘাতী হওয়ার পিছনে কোনও প্রেমঘটিত নাকি পেশাগত কারণ রয়েছে, সেই তদন্তই করছে পুলিশ।

 

Advertisement