scorecardresearch
 

মমতার আঘত নিয়ে সোশালে সরব মিমি-নুসরত

বুধবার ১০ মার্চ মনোনয়ন জমা দিতে নন্দীগ্রামে যান মমতা। সন্ধ্যায় একটি অনুষ্ঠআন থেকে ফেরার সময় বাঁ পায়ের গোড়ালিতে গুরুতর চোট পাওয়ায় তাঁকে কলকাতায় ফিরিয়ে আনা হয়। ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

Advertisement
মিমি-নুসরত মিমি-নুসরত
হাইলাইটস
  • সোশাল মিডিয়ায় একরাশ ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান
  • সোশালে সরব হলেন দলের আর এক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও
  • নেত্রীর দ্রুত আরোগ্য প্রার্থনা করলেন পোস্টে

দলের সর্বোচ্চ নেত্রীর উপর আঘাতে সোশাল মিডিয়ায় একরাশ ক্ষোভ উগড়ে দিলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সোশালে সরব হলেন দলের আর এক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও। নেত্রীর দ্রুত আরোগ্য প্রার্থনা করলেন পোস্টে।

বুধবার ১০ মার্চ মনোনয়ন জমা দিতে নন্দীগ্রামে যান মমতা। সন্ধ্যায় একটি অনুষ্ঠআন থেকে ফেরার সময় বাঁ পায়ের গোড়ালিতে গুরুতর চোট পাওয়ায় তাঁকে কলকাতায় ফিরিয়ে আনা হয়। ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, ভিড়ের মধ্যে ৪-৫ জন চক্রান্ত করে তাঁকে ধাক্কা মারে। সে সময় কাছে কোনও পুলিশকর্মীকে দেখা যায়নি বলেও অভিযোগ করেন মমতা। ঘটনায় ক্ষোভে ফেটে পরে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

এরপরেই ট্যুইটারে ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। একটি ভিডিও রিটুইট করে নুসরত লেখেন, 'আমাদের প্রিয় নেত্রীর ওপর আক্রমণের তীব্র নিন্দা করছি।' তাঁর পোস্টে বিরোধীদের উদ্দেশ্য করে যোগ করেন, 'তোমরা তাঁর উপর আঘাত করতে পার, কিন্তু দিদিকে টলাতে পারবে না। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।'

দলের অপর অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী-ও সোশাল পোস্ট করে দলের সর্বোচ্চ নেত্রীর আরোগ্য কামনা করেন। পোস্টে তিনি লেখেন, 'দ্রুত সুস্থ হয়ে উঠুন মাই ক্যুইন। গোটা বাংলা আপনার জন্য প্রার্থনা করছে।'

Advertisement

 

Advertisement