scorecardresearch
 

Mimi Chakraborty: ক্ষতবিক্ষত, রক্তারক্তি অবস্থা মিমির! অপরাধীকে সামনে আনলেন, কী হয়েছে নায়িকার?

Mimi Chakraborty News: রক্তারক্তি অবস্থা। নিজেই এই দুঃসংবাদ সকলকে জানালেন অভিনেত্রী। শুধু তাই নয়, যে তাঁর অপরাধীকেও প্রকাশ্যে আনলেন টলি নায়িকা।

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত হয়েছেন মিমি চক্রবর্তী। একেবারে রক্তারক্তি অবস্থা। নিজেই এই দুঃসংবাদ সকলকে জানালেন অভিনেত্রী। শুধু তাই নয়, যে তাঁর অপরাধীকেও প্রকাশ্যে আনলেন টলি নায়িকা। কিন্তু হঠাৎ কীভাবে ঘটল এই দুর্ঘটনা? এখন কেমন আছেন মিমি?

আসলে মিমি যে পেট পেরেন্ট, একথা সকলেই জানে। তাঁর বাড়িতে একাধিক পোষ্য আছে। নায়িকার সোশ্যাল পেজে চোখ রাখলেই তাঁর ছানাদের নানা ঝলক দেখা যায়। আর তাঁদেরই ভালোবাসার জন্যই মিমির এই অবস্থা হয়েছে। নায়িকার আদরের পোষ্যর ছোঁয়াতেই তাঁর হাঁটুর এই হাল। কেটে গিয়ে রক্ত বের হচ্ছে। কোন পোষ্যর জন্য তাঁর এই হাল। নায়িকা তাঁকেও চেনালেন। পেট মমদের এই অত্যাচার প্রায়ই সইতে হয়। 

 

Mimi Chakraborty

কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। ২৬ এপ্রিল মুক্তি পাবে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর নতুন ছবি 'আলাপ'। এছাড়াও তাঁর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। অভিনয়ের পাশাপাশি, তিনি রাজনৈতিক কারণেও শিরোনামে আসেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদরূপে ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন মিমি। এবছরের লোকসভা নির্বাচনে তৃণমূল- কংগ্রেসের হয়ে টিকিট পাননি তিনি।                

প্রসঙ্গত, মিমির চক্রবর্তীর বিপুল সংখ্যক অনুগামী রয়েছে। তবে তিনি যে শুধুই প্রশংসা পান, তা একেবারেই না। বডি শেমিং, কটাক্ষ, সর্বপরি নেতিবাচক মন্তব্যে ভরে যায় তাঁর কমেন্ট বক্স। তারকা বলে কি মন খারাপ হয় না? সে অভিমান, মন খারাপের কথাও সোশ্যাল মিডিয়ায় আগে লিখেছেন তিনি। কেউ বলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি থাকার যোগ্য নন। আবার কেউ বলেছেন, তিনি মোটা, কোনও এক্স- ফ্যাক্টরই নেই। বর্তমানে যে জায়গায় পৌঁছেছেন মিমি, তার জন্যে কম পরিশ্রম করতে হয়নি। 

Advertisement

 

Advertisement