scorecardresearch
 

Mimi Chakraborty: বাঁদরে নিয়ে গেল মিমির সানগ্লাস, ফিরে পেতে 'ছুটলেন', তারপর..., দেখুন

মিমি চক্রবর্তীর সাধের সানগ্লাস নিয়ে গেল এক বাঁদরে। চোখের পলকে মিমির সানগ্লাসটি ছিনিয়ে নেয় সে। তারপর ঘটল অদ্ভুত ঘটনা। সেই সানগ্লাস উদ্ধার করতে কার্যত কালঘাম ছুটল অভিনেত্রীর। জানা গেছে, দোলের আগেই একটু অন্যভাবে দোল সেলিব্রেট করতে শহর থেকে অনেক দূরে গিয়েছিলেন প্রাক্তন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Advertisement
মিমির সানগ্লাস নিয়ে গেল বাঁদরে। ছবি-অভিনেত্রীর ইন্সটাগ্রাম মিমির সানগ্লাস নিয়ে গেল বাঁদরে। ছবি-অভিনেত্রীর ইন্সটাগ্রাম
হাইলাইটস
  • মিমি চক্রবর্তীর সাধের সানগ্লাস নিয়ে গেল এক বাঁদরে।
  • চোখের পলকে মিমির সানগ্লাসটি ছিনিয়ে নেয় সে।

মিমি চক্রবর্তীর সাধের সানগ্লাস নিয়ে গেল এক বাঁদরে। চোখের পলকে মিমির সানগ্লাসটি ছিনিয়ে নেয় সে। তারপর ঘটল অদ্ভুত ঘটনা। সেই সানগ্লাস উদ্ধার করতে কার্যত কালঘাম ছুটল অভিনেত্রীর। জানা গেছে, দোলের আগেই একটু অন্যভাবে দোল সেলিব্রেট করতে শহর থেকে অনেক দূরে গিয়েছিলেন প্রাক্তন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি বৃন্দাবনে গিয়েছিলেন মিমি। মিমি নিজেই তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ভিডিও শেয়ার করেছেল। ভিডিওটির লোকেশন দেখাচ্ছে বৃন্দাবন। সূত্রের খবর ভিডিওটি সেখানকারই। কী ঘটেছিল?

অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর মা। প্রথমে বাঁদরটি মিমির মায়ের চশমাই নিয়ে গিয়েছিল এবং তা উদ্ধারের চেষ্টা চলছিল। সেই ঘটনা মিমি মজার ছলে নিজের মোবাইল ক্যামেরায় রেকর্ড করছিলেন। আর তখনই ঘটে ওই ঘটনা। মিমির মায়ের চশমা নিয়ে পাঁচিলের উপর উঠে গিয়েছিল বাঁদরটি। আচমকা সেখান থেকে নেমে আসে। আর চোখের পলক ফেলতে না ফেলতেই মিমির সানগ্লাসটি নিয়ে চলে যায়। অভিনেত্রী চিৎকার করে বলতে থাকেন, ওটা আমার প্রিয় সানগ্লাস। তা খাবার জিনিস নয়। কিন্তু তখন আর কার কথা কে শোনে?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

আরও পড়ুন

বাঁদর মিমির সানগ্লাস নিয়ে সোজা চলে যায় সামনে দাঁড়িয়ে থাকা এক টোটোর নীচে। সেটায় কামড় বসানোর চেষ্টাও করে বাঁদরটি। শেষমেশ মিমি বাঁদর বাবাজির কাছে নিয়ে যান একটি খাবারের প্যাকেট। অনেক অনুনয় বিনয় এবং খাবার দেওয়ার পর নিজের সাধের সানগ্লাসটি উদ্ধার করতে সক্ষম হন অভিনেত্রী। প্রিয় জিনিস ফেরত পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান মিনি।

Advertisement

গোটা ঘটনার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'আজ আমায় এক বাঁদরের সঙ্গে এই বিনিময় প্রথা অবলম্বন করতে হল।' মিমি কিছুদিন আগে সাংসদ পদ থেকে পদত্যাগ করেছেন। মিমির পুরনো সংসদীয় এলাকা যাদবপুরে এবার লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর, মিমি বলেছিলেন, রাজনীতি তাঁর জন্য নয়, সেটা তিনি বুঝতে পেরেছিলেন। আর অভিনয়ের ক্ষেত্রে শীঘ্রই বাংলাদেশের একটি ছবিতে কাজ করার কথা মিমি চক্রবর্তীর।

 

Advertisement