scorecardresearch
 

Mimi Chakraborty: দুবাইতে কাইরোপ্র্যাকটিক থেরাপি করালেন মিমি! কী এই চিকিৎসা, এখন কেমন আছেন নায়িকা?

Mimi Chakraborty News: সকলে ভেবেছিলেন কর্মবিরতি নিয়ে ফের ঘুরতে গিয়েছেন নায়িকা। তবে এবার সামনে এল সত্যি। ভ্যাকেশনে নয়, আসলে দুবাইতে অন্য কাজে গিয়েছিলেন মিমি। নায়িকার শেয়ার করা একটি ছবিতে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা।

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশী। তাঁদের পছন্দ - অপছন্দ নিয়েও ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না। তারকাদের ডেটিং, সম্পর্ক বা বিয়ে, কে-কোথায়-কখন কার সঙ্গে যাচ্ছেন, ইত্যাদি সবচেয়ে বেশি চর্চায় থাকে। সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), অনুরাগীদের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছবি, ভিডিও, নানা মুহূর্ত, এমনকী সিক্রেটস। ফ্যানেদের অনেকেই জানেন তিনি ঘুরতে খুবই ভালোবাসেন। সুযোগ পেলেই ভ্যাকেশনে চলে যান নায়িকা। কত কয়েকদিন ধরেই মিমির সোশ্যাল পেজ ভরেছে দুবাইয়ের ছবিতে। 

সকলে ভেবেছিলেন কর্মবিরতি নিয়ে ফের ঘুরতে গিয়েছেন নায়িকা। তবে এবার সামনে এল সত্যি। ভ্যাকেশনে নয়, আসলে দুবাইতে অন্য কাজে গিয়েছিলেন মিমি। নায়িকার শেয়ার করা একটি ছবিতে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা। তাহলে কি অসুস্থ মিমি চক্রবর্তী?

 

Chiropractic Therapy

আসলে ইনস্টা স্টোরিতে একটি ফর্ম ফিলআপ করার আগে, ছবি শেয়ার করেছেন নায়িকা। ফর্মটি কাইরোপ্র্যাকটিক থেরাপির (Chiropractic Therapy)। কী সেই থেরাপি? শিরদাঁড়া বা ঘাড় সংক্রান্ত কোনও সমস্যার থেকে রেহাই পেতে এই ধরণের চিকিৎসা করা হয়। মেরুদণ্ড,শরীরের বিভিন্ন পেশী, হাড়ের সন্ধিস্থল নানা সমস্যা সারায় এই বিশেষ থেরাপি। এছাড়াও একটানা কাজের জন্য ক্লান্ত শরীরকে চাঙ্গা করতেই দারুণ কার্যকরী বলে জানা যাচ্ছে।

টলিপাড়ার এক সূত্রের খবর অনুযায়ী, ছুটি কাটাতে নয়, এক বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দুবাইতে পাড়ি দিয়েছেন মিমি চক্রবর্তী। আর সেই কাজের মাঝেই সুস্থ থাকে কাইরোপ্র্যাকটিক থেরাপি করান তিনি। যদিও বর্তমানে তিনি কলকাতায় ফিরে গিয়েছেন বলেই খবর। যদিও মরু শহর দুবাই অভিনেত্রীর প্রিয় ডেস্টিনেশন। কারণ, এর আগেও বেশ কয়েকবার দুবাইয়ে ছুটি গিয়েছিলেন। 

Advertisement

 

 

প্রসঙ্গত, কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। সদ্য শেষ হয়েছে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর নতুন ছবি 'আলাপ'-র শ্যুট। তাঁর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। এছাড়াও অভিনয়ের পাশাপাশি, সম্প্রতি তিনি রাজনৈতিক কারণেও শিরোনামে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদরূপে ইস্তফার চিঠি তুলে দেন মিমি। এছাড়াও  সংসদের দুটি স্ট্যান্ডিং কমিটির সদস্যপদ, দুটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।
 

Advertisement