scorecardresearch
 

Mimi Chakraborty: সৈকতে জলকেলিতে মিমি! নজরকাড়া মনোকিনিতে সাংসদ- নায়িকা

Mimi Chakraborty's Vacations: ছুটি কাটাতে ফের সমুদ্রে গিয়েছিলেন মিমি। নায়িকার এবারের ডেস্টিনেশন ছিল আন্দামান। বন্ধুদের সঙ্গে ট্রিপের নানা মুহূর্ত ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।   

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

পাহাড় কিংবা সমুদ্রের মধ্যে মিমি চক্রবর্তীর সমুদ্রই বেশি পছন্দ। প্রায়ই ছুটি কাটাতে সমুদ্র -সৈকতে ছুটে যান অভিনেত্রী- সাংসদ। সম্প্রতি তাঁর সোশ্যাল পেজ ভরেছে ভ্যাকেশনের ছবিতে। ছুটি কাটাতে ফের সমুদ্রে গিয়েছিলেন তিনি। মিমির এবারের ডেস্টিনেশন ছিল আন্দামান। বন্ধুদের সঙ্গে ট্রিপের নানা মুহূর্ত ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।   

নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বরাবর শিরোনামে থেকেছেন নায়িকা। 'বীচ বেবি' মিমি চক্রবর্তী নিজের জন্য এবারও বেছে নিয়েছেন পারফেক্ট 'বীচ ওয়্যার'। কখনও তাঁকে দেখা গিয়েছে হলুদ বা কালো-সাদা মনোকিনিতে। আবার কখনও গেরুয়া বা কালো ক্রপ টি-শার্টের সঙ্গে তিনি পরেছেন জিন্সের হট প্যান্ট। 

 

 

টুপি মাথায় বিড়াল ও কুকুরের সঙ্গেও ছবি শেয়ার করেছেন তিনি। আসলে তিনি যে পশুপ্রেমী, একথা প্রায় সকলেরই জানা। আন্দামানে গিয়ে জীবনের প্রথমবার একটি অভিজ্ঞতা হল মিমির। যার জন্যে তিনি খুবই খুশি। স্কুবা ডাইভিং করেছেন সাংসদ- নায়িকা। সেই ভিডিও তিনি শেয়ার করতে ভোলেননি। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে, দারুণ একটা সময় কাটালেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

Advertisement

 

এদিকে মিমির সঙ্গে একাধিক ছবিতে দেখা গেছে তাঁর বন্ধু- অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়কে। যা দেখে নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন, তাঁরা কি শুধুই বন্ধু? নাকি বন্ধুত্বের বাইরেও কিছু রয়েছে? কারণ বিভিন্ন সময়ে অনিন্দ্যকে দেখা গিয়েছে মিমির সঙ্গে। যদিও এবিষয়ে মিমি বা অনিন্দ্য কখনই কোনও ইঙ্গিত দেননি এখনও। তাঁরা বরাবর নিজেদের 'ভাল বন্ধু' হিসাবেই বলেই এসেছেন।      

 

কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। এদিকে প্রকাশ্যে এসেছে তাঁর নতুন মিউজিক ভিডিও। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। ব্যস্ততার মধ্যেই সাময়িক ছুটি নিয়ে ঘুরে এলেন প্রিয় ডেস্টিনেশন থেকে।  

প্রসঙ্গত,  মিমি যে সময় ভ্যাকেশনে ছিলেন, সেসময় সংসদে মেয়াদ শেষ হয়েছে আরও দুই সাংসদ- অভিনেতার। সংসদে দাঁড়িয়ে দেব ও নুসরত জাহানের বিদায়বার্তা এই মুহূর্তে ভাইরাল। তাঁদের রাজনীতি ছাড়ার নানা জল্পনা শোনা যাচ্ছে। অন্যদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমি বলেছেন সুযোগ থাকলে তিনিও রাজনীতি ছারতে চান। এবার দেখার এবারের মেয়াদ শেষ হওয়ার পর, আসন্ন লোকসভা নির্বাচনে তিনি আবারও প্রার্থী হন কিনা।      

 

Advertisement