scorecardresearch
 

Nusrat Jahan: বারবার চর্চায় নুসরত, এবার সমাজকে কটাক্ষ করলেন সাংসদ- অভিনেত্রী?

Bengali Celeb Gossips: নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। সম্প্রতি দুর্নীতিতেও নাম জড়ায় তাঁর। এবার সমাজের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন কিছুটা বিরক্ত নায়িকা।   

Advertisement
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক) অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক)

খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। সম্প্রতি দুর্নীতিতেও নাম জড়ায় তাঁর। এবার সমাজের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন কিছুটা বিরক্ত নায়িকা।   

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেন সাংসদ- নায়িকা। কালো ক্রপ টপ, ট্রাওজারের সঙ্গে একটি কালো রঙা ফ্লোরাল জ্যাকেট পরেছেন নুসরত। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "আপনার আত্ম সন্দেহ থেকে যে সমাজ লাভ করে... সেখানে নিজেকে ভালোবাসা একটি বিদ্রোহী কাজ...।" 

 

এই ছবির নিচে ফের তাঁকে ট্রোল করা শুরু করেন নেটিজেনরা। একজন লেখেন, "সমাজের কল্যাণে জন্য নির্বাচন করেছেন বসিরহাট জননেত্রী এই সেই নুসরাত জাহান। বসিরহাটের মানুষ কত সৌভাগ্যবান এইরকম একজন সংসদ সদস্য পেয়ে...।" অন্য আরেকজন লেখেন, "এরকম করে পার্লামেন্টে ঘুরতে গেলেও তো পারেন...।" যদিও বহু নেটিজেন আবার প্রশংসা, ভালোবাসায় ভরিয়েছেন যশ ঘরণীকে। 

প্রসঙ্গত, কিছুদিন আগে, মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে ওঠে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ। সেই সংস্থার ডিরেক্টর ছিলেন বলে মেনে নিয়েছেন নুসরত জাহান। তিনি দাবি করেন, ওই সংস্থা থেকে ঋণ নিয়ে সুদ সমেত ফেরত দিয়েছিলেন। নুসরতের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয় আদালতে। বেশ কয়েক জন প্রবীণ নাগরিক অভিযোগ করেন, যে সংস্থায় ডিরেক্টর ছিলেন তৃণমূল সাংসদ, তারা প্রায় ২৪ কোটি টাকার প্রতারণা করেছে। নুসরতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, দুর্নীতির টাকাতেই পাম অ্যাভিনিউয়ের কোটি টাকার ফ্ল্যাট কিনেছেন তিনি।
 

Advertisement

 

Advertisement