scorecardresearch
 

Nusrat-Yash Son Yishaan: এখন কার মতো দেখতে হয়েছে যশ- নুসরত পুত্র? ভাইরাল ছোট্ট ঈশানের ভিডিও

Tollywood Starkid: অভিনেত্রীর প্রেগন্যান্সির খবর চাউর হওয়ার পর থেকেই ঈশানের জন্ম এবং তাঁর পিতৃ পরিচয় বিরাট আলোচনা হয় নেটপাড়ায়। এমনকী নোংরা ট্রোলিংয়ের শিকার হন 'যশরত' সহ তাঁদের সদ্য়োজাতও।

Advertisement
যশ- নুসরত ও ঈশান (ছবি: ইনস্টাগ্রাম) যশ- নুসরত ও ঈশান (ছবি: ইনস্টাগ্রাম)

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। কিছুদিন আগে দুর্নীতিতেও নাম জড়ায় তাঁর। ২০২০ থেকে অনেকটাই পাল্টে গেছে নায়িকার জীবন। ২০২১ সালে যশ দাশগুপ্ত ও নুসরতের ছেলে ঈশানের জন্ম হয়। 

অভিনেত্রীর প্রেগন্যান্সির খবর চাউর হওয়ার পর থেকেই ঈশানের জন্ম এবং তাঁর পিতৃ পরিচয় বিরাট আলোচনা হয় নেটপাড়ায়। এমনকী নোংরা ট্রোলিংয়ের শিকার হন 'যশরত' সহ তাঁদের সদ্য়োজাতও। এরপর থেকে প্রচারের আলো থেকে সন্তানকে দূরেই রাখেন তারকা জুটি। ২০২১-র দীপাবলিতে প্রথমবার ছেলের মুখ দেখিয়েছিলেন। তারপর থেকে ছেলের মুখ প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নেন তাঁরা। প্রায় বছর তিনেক পরে সামনে এল ঈশানের লুক। কার মতো দেখতে হয়েছে যশ- নুসরত পুত্র? 

নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ঈশানের ভিডিও। যদিও তারকা দম্পতি নিজেরা শেয়ার করেননি কিছু। আসলে সম্প্রতি কোয়েল মল্লিকের ছেলে কবীরের জন্মদিন ছিল। সেখানে নিমন্ত্রিত ছিলেন টলিপাড়ার তারকারা ও স্টারকিডরাও। ইউভান, ঈশানদের সেই বার্থডে পার্টিতে দেখা গেল। ছেলেকে নিয়ে সেখানে হাজির হয়েছিলেন নুসরত। একটি ভাইরাল ভিডিওতে যাচ্ছে, টিস্যু দিয়ে ছেলের মুখ মুছিয়ে দিচ্ছেন   নুসরত। ছবির তোলার জন্য পোজ দিতে বললেও, ছোট্ট ঈশানের মন অন্য দিকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash Dasgupta Fc ❤ (@_yashdasguptafanspeaks_)

Advertisement

 

প্রসঙ্গত, ২০২৪-র লোকসভা নির্বাচনে তৃণমূল- কংগ্রেসের হয়ে টিকিট পাননি নুসরত জাহান। কিছুদিন আগে সন্দেশখালি প্রসঙ্গে ১৪৪ ধারাকে ১৭৪ ধারা বলে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। দুর্নীতিতেও নাম জড়ায় তাঁর। এবছর পঁচিশে বৈশাখে ভুল গান ও গানের কথা লিখে ট্রোলের মুখে পড়েন নায়িকা। রবীন্দ্রজয়ন্তীতে নুসরত কবিগুরুকে শ্রদ্ধা জানাতে গিয়ে লেখেন, বাংলাদেশের প্রয়াত কবি রুদ্র মহম্মদ শহিদুল্লার লেখা গান। শুধু তাই নয়, গানের কথাটিও ছিল ভুল। কমেন্ট বক্সেই তাঁকে কটাক্ষ শুরু করেন বহু মানুষ। 

 

Advertisement