scorecardresearch
 

Parambrata- Piya: বিয়ের ৬ মাস পার! পরমের সঙ্গে কাটানো একগুচ্ছ আদুরে মুহূর্ত শেয়ার পিয়ার, লিখলেন স্পেশাল মেসেজ

Parambrata- Piya Tollywood Couple: গসিপ করলেও সকলের নজর থাকেন তারকাদের জীবনে। কটাক্ষের মাঝেই অনেকের কৌতূহল রয়েছে, কেমনভাবে নতুন সংসার পেতেছেন পরম- পিয়া। আইনী বিয়ের ৬ মাস পার হয়েছে ইতিমধ্যে।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

শিরোনামে থাকেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। গত ২৭ নভেম্বর বিয়ে করেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী, তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপরই দু'ভাগে বিভক্ত হয়ে যায় নেটমাধ্যম। একদল সমর্থন করেন পরম-পিয়াকে। অন্য দল মিম, ট্রোলিংয়ে ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এমনকী পরমকে 'বন্ধুর বৌ চোর' তকমা দিতেও ছাড়েননি ট্রোলাররা। 

গসিপ করলেও সকলের নজর থাকেন তারকাদের জীবনে। কটাক্ষের মাঝেই অনেকের কৌতূহল রয়েছে, কেমনভাবে নতুন সংসার পেতেছেন পরম- পিয়া। আইনী বিয়ের ৬ মাস পার হয়েছে ইতিমধ্যে। সোমবার ছিল তাঁদের ৬ মাসের বিবাহবার্ষিকী। এদিন বিশেষ দিনের স্মৃতিচারণ করে, ইনস্টাতে পরমের সঙ্গে আদুরে ছবি শেয়ার করেছেন পিয়া। ক্যাপশনে তিনি লিখেছেন, "ঠিক এভাবেই, ছয় মাস আগে..."। ছবিগুলিতে পরমব্রতকে ট্যাগ করেছেন তিনি। এমনকী ট্রেন্ডে গা ভাসিয়ে 'পরমপিয়া'- হ্যাশট্যাগও দিয়েছেন পরম পত্নী।

 

ইনস্টা ছাড়া ফেসবুকেও বিয়ের দিনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন পিয়া। সেখানে বর- কনে ছাড়াও রয়েছেন ফ্রেমবন্দী হয়েছেন পরিবার- পরিজনেরা। এই ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন, "সেদিনের সকালটা খুব সুন্দর ছিল..."। এই ছবিগুলিতে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন সকলে।        

Advertisement

 

মাস দুয়েক আগে বাংলাদেশে গিয়েছিলেন তারকা জুটি। ওপার বাংলার সংবাদমাধ্যমের তরফে দাম্পত্য জীবন নিয়ে নানা প্রশ্ন করা হয় পরমব্রতকে। কী কী বদল এসেছে অভিনেতা- পরিচালকের জীবনে? এপ্রসঙ্গে তিনি বলেন, "এতগুলো বছর আমার সঙ্গে তো কেউ ছিল না। আমি পুরোটাই স্বাবলম্বী, নিজের জিনিস নিজেই গুছিয়ে রাখি। গতকাল থেকে আমার এয়ারপড খুঁজে পাচ্ছিলাম না। আজ সকালে বউ আমাকে বলল, ওটা তো আমার ব্যাগে। আমিই তখন বুঝলাম আমার অভ্যাস নেই আসলে। রিফ্লেক্সেই কাজ করছে না, যে আমার সঙ্গে কেউ আছে যাকে কিছু রাখতে দেওয়া যায়। এটাই পরিবর্তন হয়েছে।"  

নতুন জীবন প্রসঙ্গে পরম বলেন, "আমরা খুব বেশিদিনের বন্ধু ছিলাম না। কিছুদিনের বন্ধু ছিলাম, এরপর একে অপরের জীবনসঙ্গী হয়েছি। এতটা বয়সে বিয়ে করার পর আশা করি, আর এদিক ওদিক বা কোনও সমস্যা হবে না।"   

পিয়ার হাতের রান্না খেয়েছেন পরম? এপ্রসঙ্গে তিনি বলেন, "আমার স্ত্রী খুব একটা রান্না করতে পছন্দ করেন না। রান্না করাই তার একমাত্র কাজ, সেটাও তিনি মনে করেন না। আর আমি রান্না খেতে ভালোবাসি, যারা ভাল রান্না করেন, তাঁদের। আর আমার বউ অন্য অনেক কাজ ভাল করেন। তিনি মনেও করেন না, তাঁকে রান্না করতেই হবে। কখনও খুব ইচ্ছে হলে করে। তবে খুব ভাল বেক করেন। ওঁর হাতে বানানো একটা কেক খেতে আমি খুব পছন্দ করি। আবার আমিও ভাল রান্না করি। আমার হাতের ডিমের ডালনা, ও খেতে খুব ভালোবাসে।   

প্রসঙ্গত, বেশ কিছু বছর প্রেম করার পরে, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের ৬ বছর পরে ২০২১ সালে যৌথ বিবৃতি নিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তারকা জুটি। সে সময় কারণ হিসেবে উঠে আসে তৃতীয় ব্যক্তির নাম। শোনা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়েছে পরম-পিয়া। যদিও এরপর থেকে নিজেদের 'শুধু ভাল বন্ধু' হিসেবে পরিচয় দিয়েছিলেন দু'জনেই। তবে শেষমেশ সেই জল্পনাই সত্যি হয়। 


 

Advertisement