scorecardresearch
 

Prosenjit Chatterjee: 'আরেকটি নতুন বছর...,'৬১ -এ পা দিয়ে কী লিখলেন বার্থডে বয় প্রসেনজিৎ?

Prosenjit Chatterjee: আজ (৩০ সেপ্টেম্বর) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। এবছর ৬১ -এ পা দিলেন সকলের প্রিয় বুম্বাদা। সামনেই মুক্তি পাবে তাঁর নতুন  ছবি 'দশম অবতার'। এই মুহূর্তে ছবির প্রচার নিয়েই ব্যস্ত তিনি। 

Advertisement
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

বলা হয়, তিনিই 'ইন্ডাস্ট্রি'। গত প্রায় চার দশক ধরে দর্শকদের মনের একেবারে কাছেই রয়েছেন তিনি। কথা হচ্ছে অভিনেতা, প্রযোজক তথা পরিচালক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে। আজ (৩০ সেপ্টেম্বর) তাঁর জন্মদিন। এবছর ৬১ -এ পা দিলেন সকলের প্রিয় বুম্বাদা। সামনেই মুক্তি পাবে তাঁর নতুন  ছবি 'দশম অবতার'। এই মুহূর্তে ছবির প্রচার নিয়েই ব্যস্ত তিনি। 

রাত ১২টার পর থেকেই মেসেজ, ফোন, পোস্ট, উপহার, শুভেচ্ছা- ভালোবাসায় সকলে ভরিয়ে দিচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বার্থডে-এর সকালে একটি ছবি পোস্ট করেছেন টলিউড সুপারস্টার। কালো রঙা টি-শার্ট ও ট্রাওজারে সুপারকুল তিনি। ক্যাপশনে লিখেছেন, "জীবনের যাত্রায় আরেকটি নতুন বছরের সূচনা...।"  এই পোস্টে তারকা থেকে শুরু করে অনুগামীরা সকলে শুভেচ্ছা- ও ভার্চুয়াল ভালোবাসায় ভরাচ্ছেন অভিনেতাকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

আরও পড়ুন

 

কাজ নিয়েই থাকলে ভালোবাসেন প্রসেনজিৎ। এজন্যে জন্মদিনও মূলত কাটবে কাজের মধ্যে দিয়েই। দীর্ঘ ১১ বছর পর ফের পর্দায় ফিরছে প্রবীর রায়চৌধুরী। বাংলার প্রথম কপ ইউনিভার্স তৈরি হচ্ছে এই পুজোতেই। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'দশম অবতার' আসলে তাঁর কপ ইউনিভার্সের দুই জনপ্রিয় ছবি 'বাইশে শ্রাবণ' ও 'ভিঞ্চিদা'-র মিশিলে তৈরি বলা যায়।'বাইশে শ্রাবণ'-র প্রিক্যুয়েল 'দশম অবতার'।

প্রসঙ্গত, এর আগে আজতক বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রসেনজিৎকে প্রশ্ন করা হয়, বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি বলতে পশ্চিমবঙ্গের বাইরেও অনেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নামই বোঝে। এটা আনন্দের না কিছুটা চিন্তার? উত্তরে তিনি বলেন, "লড়াই থাকবে, আমি কারও নাম নিচ্ছি না। কিন্তু যে যার মতো করে কিন্তু ভাল কাজ করছেন এখানে। শুধু তাই না, বিভিন্ন রকমের কাজ হচ্ছে। এখন আমরা 'পুষ্পা' নিয়ে কথা বলছি, একমাস আগেও বলতাম না। কিন্তু কাল যদি আমরা এরকম কিছু একটা করে ফেলি, তখন কিন্তু আমরাই অন্য কথা বলব।" 

Advertisement


 

Advertisement