scorecardresearch
 

Raj- Subhashree: 'বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বৌদিকে নয়...', প্রকাশ্যে শুভশ্রীর সঙ্গে লিপ কিস বিতর্ক নিয়ে রাজ

Raj Chakraborty- Subhashree Ganguly: বিয়ের বয়স প্রায় পাঁচ বছর হলেও এখনও প্রেমে যেন ডগমগ। আর সেই প্রমাণ ফের মেলে তাঁদের সোশ্যাল পেজে। প্রায়ই আদুরে ছবি- ভিডিও শেয়ার করেন 'রাজশ্রী'।

Advertisement
রাজ ও শুভশ্রী (ছবি:ফেসবুক) রাজ ও শুভশ্রী (ছবি:ফেসবুক)

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ( Subhashree Ganguly) যে একে অপরকে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স প্রায় পাঁচ বছর হলেও এখনও প্রেমে যেন ডগমগ। আর সেই প্রমাণ ফের মেলে তাঁদের সোশ্যাল পেজে। প্রায়ই আদুরে ছবি- ভিডিও শেয়ার করেন 'রাজশ্রী'। যার জন্যে কম  কটাক্ষের শিকার হতে হয় না তাঁদের। 

ট্রোলিংকে একেবারেই পাত্তা দিতে নারাজ রাজ -শুভশ্রী। 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে, সব সময় পজিটিভ থাকতে চেষ্টা করেন তাঁরা। মাঝে মধ্যেই রাজ- শুভশ্রীকে দেখা যায়, প্রকাশ্যে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখতে। এই নিয়ে নানা কটূকথা শুনতে হয় জুটিকে।

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে মুখ খোলেন পরিচালক- প্রযোজক তথা বিধায়ক রাজ। তিনি বলেন, "কেউ প্রশংসা করবে বা কটাক্ষ করবে বলে তো আমরা কিছু করিনি। চুমু খেতে ইচ্ছে হয়েছে তাই করেছি। সব সবময় করব। আমি আমার বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বৌদিকে তো নয়। কে কী বলল তার জন্য তো আমি আমার বউকে কিস করা বন্ধ করতে পারি না। বরং আরও দুটো বেশি কিস করতে পারি।" 

 

raj subhashree

তিনি যোগ করেন, "আমি বলব যে বউকে অন্তত প্রকাশ্যে চুমু খান। কিচ্ছু যায় আসে না। লুকিয়ে দরজা-জানলা বন্ধ করে বউকে কিস করতে হবে, এমন মাথার দিব্যি কেউ দেয়নি। আপনার বউ, আপনি কিস করবেন সেটাই তো স্বাভাবিক।" 

 

raj subha

চলতি বছরের প্রথম দিনই নতুন ছবির ঘোষণা করেছেন রাজ- শুভশ্রী। এবার সাহিত্য নির্ভর ছবি বানাচ্ছেন রাজ। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হচ্ছে নতুন এই ছবিটি। দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। এবার তিনি জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। কিছুদিন আগেই ছবির টিম ফিরেছে ডুয়ার্সের শ্যুটিং শেষ করে। 

Advertisement

প্রসঙ্গত,  ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন 'রাজশ্রী'। বাওয়ালি রাজবাড়িতে বসেছিল তাঁদের রাজকীয় বিয়ের আসর। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। গত ৩০ নভেম্বর দ্বিতীয় সন্তানের জন্ম দেন শুভশ্রী। এবার তাঁদের পরিবারে আসে কন্যা সন্তান- ইয়ালিনি।   

 

Advertisement