scorecardresearch
 

Rituparna- Shilpa Controversy: সত্যিই ঋতুপর্ণাকে নিয়ে ঠাট্টা করেছেন শিল্পা? এবার মুখ খুললেন টলি নায়িকা

Entertainment Gossips: নেটমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে একটি ভিডিও। যেখানে দেখা যায় মুম্বইয়ের একটি ইভেন্টে ছবি তলায় ব্যস্ত শিল্পা শেঠি। ঠিক সেই সময় ক্যামেরার সামনে দিয়ে হেঁটে চলে যান ঋতুপর্ণা।

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত- শিল্পা শেঠি (ছবি: ইনস্টাগ্রাম) ঋতুপর্ণা সেনগুপ্ত- শিল্পা শেঠি (ছবি: ইনস্টাগ্রাম)

গত কয়েকদিন ধরে আলোচনায় ঋতুপর্ণা সেনগুপ্ত। হঠাৎ নেটমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে একটি ভিডিও। যেখানে দেখা যায় মুম্বইয়ের একটি ইভেন্টে ছবি তলায় ব্যস্ত শিল্পা শেঠি। ঠিক সেই সময় ক্যামেরার সামনে দিয়ে হেঁটে চলে যান টলিউড নায়িকা।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই, দু'ভাগে ভাগ হয়ে যায় নেটপাড়া। একদল মন্তব্য করেন, মায়ানগরীর পাপারাৎজ্জিরা চিনতেই পারলেন না টলি নায়িকাকে। অনেকে বলছেন, ঋতুপর্ণাকে দেখেও শিল্পা নাকি চিনতে পারেননি। অন্যদিকে আরেকদল দোষারোপ করছেন শিল্পাকে। তাঁদের দাবি, বলি নায়িকাই ঔদ্ধত্য দেখিয়েছেন, তাঁকে নিয়ে ঠাট্টা করেছেন। এবার শেষ পর্যন্ত এবিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন ঋতুপর্ণা। 

ঠিক কী ঘটেছিল সেদিনের ইভেন্টে? কেন ট্রোলড হতে হয়েছে তাঁকে? সংবাদমাধ্যমকে ঋতুপর্ণা জানান, সেদিনের অনুষ্ঠানে কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনও চিত্রগ্রাহকের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিওিট কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে। কর্তৃপক্ষের তরফে তখন তাঁকে ভিতরে নিয়ে যাওয়ার কথা। এজন্যে ডাক পেয়ে তিনি এগিয়ে যান। ঋতুপর্ণা বলেন, তিনি শিল্পা শেঠিকে দেখেননি। এমনকী বলিউড নায়িকাও নাকি তখন তাঁকে খেয়াল করেননি। 

পরে অবশ্য হোটেলের লাউঞ্জে দুই অভিনেত্রীর কথা হয়। এরপর অনুষ্ঠানে তাঁরা পাশাপাশি আসনেও বসেছিলেন। সেদিনের অনুষ্ঠানে ঋতুপর্ণার এক পাশে ভাগ্যশ্রী এবং অন্য পাশে বসেছিলেন শিল্পা। এই ছবি তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল পেজে। ঋতুপর্ণাকে মঞ্চেও দেখা যায় এদিন। সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে ট্রোলিং প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, গোটা ঘটনাটি অনভিপ্রেত। তবে যেহেতু তাঁকে নিয়ে অনেকে ভাল মন্তব্য করেছেন। এজন্যে তিনি কিছু মনে করেননি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Advertisement

 

প্রসঙ্গত,'ম্যায় মেরি পত্নী অউর ওহ' ছবিতে রাজপাল যাদবের বিপরীতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও বর্তমানে বলিউডের কাজ কিছুটা সচেতনভাবে বেছে নিচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, তাঁর ঝুলিতে আরও বেশ কয়েকটি কাজ রয়েছে। এছাড়া সায়ন্তনের ঘোষালের পরিচালনায় আসছে নতুন ছবি 'ম্যাডাম সেনগুপ্ত'। ১২ এপ্রিল থেকে শুরু এই ছবি শ্যুটিং।  


 

Advertisement