scorecardresearch
 

Rukmini Maitra Bald Head: ন্যাড়া মাথায় রুক্মিণী! টলি নায়িকাকে এই রূপে দেখে তাজ্জব নেটপাড়া

Rukmini Maitra Viral Look: বৃহস্পতিবার সকাল থেকে হইচই সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ নিজের ন্যাড়া মাথার ছবি পোস্ট করলেন রুক্মিণী। গ্ল্যামারাস টলিউড নায়িকার মাথা কামানো দেখে তাজ্জব সকলে।

Advertisement
রুক্মিণী মৈত্র (ছবি: ফেসবুক) রুক্মিণী মৈত্র (ছবি: ফেসবুক)

একের পর এক চ্যালেঞ্জ নিয়ে নিত্য নতুন চরিত্রে সকলের সামনে আসছেন দেব। কিছুটা সেই পথেই হাঁটছেন তাঁর গার্লফ্রেন্ড রুক্মিণী মৈত্র। সত্যবতীর পর বিনোদিনী চরিত্রে তিনি ধরা দেবেন খুব শীঘ্রই। তবে এই মুহূর্তে সকলের নজর রয়েছে তাঁর নতুন ছবি 'বুমেরাং'-র দিকে। জিৎ-র বিপরীতে এই ছবিতে রয়েছেন নায়িকা। 

বৃহস্পতিবার সকাল থেকে হইচই সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ নিজের ন্যাড়া মাথার ছবি পোস্ট করলেন রুক্মিণী। গ্ল্যামারাস টলিউড নায়িকার মাথা কামানো দেখে তাজ্জব সকলে। নতুন স্টাইল স্টেটমেন্ট? নাকি কোনও ছবির চরিত্রের লুক এটি? প্রথমটি যারা ভাবছেন, তাদের ভুল হচ্ছে। আর দ্বিতীয়টি যারা ভাবছেন তারা একদম ঠিক ভেবেছেন। আসলে আসন্ন 'বুমেরাং' ছবির একটি লুক শেয়ার করেছেন অভিনেত্রী। যদিও শ্যুটিংয়ের সময় তাঁকে সত্যি ন্যাড়া হতে হয়নি। প্রস্থেটিক মেকআপের সাহায্যেই ন্যাড়া লুক করেছেন।        

মূলধারার বাণিজ্যিক ছবিতে সাধারণভাবে নায়িকার গ্ল্যাম- লুকই দেখা যায়। সেখানে রুক্মিণীর এই লুক নিঃসন্দেহে সকলকে চমকে দিয়েছে। তবে বরাবর নিজের লুক নিয়ে নানা রকম পরীক্ষা- নিরীক্ষা করতে ভালোবাসেন অভিনেত্রী। তাই পরিচালক শৌভিক কুণ্ডুর এই প্রস্তাবে তিনি রাজী হয়ে হন।

বহু প্রতীক্ষিত সাই-ফাই কমেডি ছবি 'বুমেরাং'-র প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকেই তা নজর কাড়ে সকলের। দেখা যায়, উড়ন্ত সুপারবাইকে চেপেছেন জিৎ। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। তাঁর জন্য চ্যালেঞ্জটা ছিল দ্বিগুণ। তার কারণ, একটি চরিত্র সাধারণ মেয়ের, অন্যটি নিশা- একজন রোবটের। দ্বিতীয় চরিত্রটির জন্যে মেকআপ করতে সময় লাগত প্রায় ঘণ্টা তিনেকের বেশি।   

 

এদিকে আরও একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখ যাচ্ছে, শ্যুটিং ফ্লোরে রয়েছেন জিৎ ও রুক্মিণী। একদিকে  ক্যামেরা রোল করার জন্য প্রস্তুতি চলছে, অন্যদিকে সেই বিরতিতে মজা করছেন নায়িক- নায়িকা। দু'জনে মিলে জমিয়ে গাইছেন 'সাত সমুন্দর পার ...।' কাজের ফাঁকে ফ্লোরে কতটা মজা করেন তাঁরা, এটা তারই ঝলক।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

প্রসঙ্গত, জিৎ, রুক্মিণী, ছাড়াও এই ছবিতে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহরায়, সৌরভ দাস, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তর মতো শিল্পীদের জিৎ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের ব্যানারে, জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে। আগামী ৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'বুমেরাং'। 
  

Advertisement