scorecardresearch
 

Sohini- Shovan Marriage Date: একসঙ্গে ফ্ল্যাট কিনেছেন, জুলাইতেই বিয়ে করছেন শোভন -সোহিনী?

Tollywood Wedding: স্টুডিওপাড়ার ফিসফাস বিয়ের কেনাকাটা করেছেন ব্রাইড- টু-বি। এমনকী গয়নাও বানাতে দিয়েছেন পর্দার সত্যবতী। এদিকে দু'জনেই মুখে কুলুপ এঁটেছিন। এবার সামনে এল জুটির বিয়ের নতুন তথ্য। 

Advertisement
সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম) সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম)

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে সব মহলে। বেশ কিছুদিন ধরে টলিপাড়ার খবর, এবছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি। স্টুডিওপাড়ার ফিসফাস বিয়ের কেনাকাটা করেছেন ব্রাইড- টু-বি। এমনকী গয়নাও বানাতে দিয়েছেন পর্দার সত্যবতী। এদিকে দু'জনেই মুখে কুলুপ এঁটেছিন। এবার সামনে এল জুটির বিয়ের নতুন তথ্য। 

আগে শোভন -সোহিনীর কাছের এক সূত্র দাবি করেছিলেন, চলতি বছরের নভেম্বর মাসে নাকি বিয়ের পর্ব সারবেন তাঁরা। খুব সাদামাটা আয়োজনেই বিয়ে করবেন বলে ঠিক করেছেন। তবে এখন অন্য আরেক সূত্র মারফত জানা যাচ্ছে, নভেম্বর না, জুলাইয়ের  ১৫ তারিখ নাকি আইনি বিয়ে সারবেন শোভন -সোহিনী। সই-সাবুদ হওয়ার পরে একসঙ্গে বিদেশে যাওয়ার কথা তাঁদের। পরে ফিরে এসে আনুষ্ঠানিক বিয়ে এবং প্রীতিভোজ সারবেন।

শুধু তাই নয়, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে নাকি একসঙ্গে একটি ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। যদিও বিয়ের নিয়ে দু'জনের কেউই মুখে কুলুপ এঁটেছেন। তবে বিয়ের প্রসঙ্গ উঠতেই সম্প্রতি সংবাদমাধ্যমকে সোহিনী বলেন, "বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।" বিয়ের গুঞ্জন পুরোপুরি না উড়িয়ে দেননি নায়িকা। 

টলিপাড়ার সূত্র বলছে, মিনে করা একটি চোকার পছন্দ করেছেন সোহিনী। এই হারের মূল্য প্রায় ৩ লক্ষ টাকা। সোনার দাম যখন বাড়তে শুরু করে, তখন তড়িঘড়ি সোনা কেনাকাটা শুরু করেন সোহিনী। ধীরে ধীরে বাকি শপিংও করছেন।  

প্রসঙ্গত, শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম এখন ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছরের ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছু মাস আগে বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী এখন মাঝে মধ্যে দু'জনের ইনস্টা স্টোরিতে দেখা যায় আদুরে ছবি। 

Advertisement

 

Advertisement