scorecardresearch
 

Sohini- Sovan Marriage PHOTOS: সোহিনীর সিঁথি রাঙালেন শোভন! 'প্রাইভেট' অনুষ্ঠানে সম্পন্ন হল বিয়ে

Sohini Sarkar- Shovan Ganguly Wedding: দীর্ঘ জল্পনা ও অপেক্ষার অবসান। অবশেষে চার হাত এক হল শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের। সোমবার বিয়ে করলেন জুটি।

Advertisement
শোভন- সোহিনী বিয়ের ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম) শোভন- সোহিনী বিয়ের ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

একদিকে যখন মুম্বইতে জাকজমকপূর্ণ - রাজকীয় বিয়ে বাড়ির নানা ঝলক দেখে কিছুটা ক্লান্ত নেটপাড়া, সেসময় একেবারে নিজেদের মতো করে, 'প্রাইভেট' অনুষ্ঠানে বিয়ে সারলেন টলিপাড়ার চর্চিত জুটি। দীর্ঘ জল্পনা ও অপেক্ষার অবসান। অবশেষে চার হাত এক হল শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের। সোমবার বিয়ে করলেন জুটি। এতদিনের নানা প্রশ্নের উত্তর দিলেন একগুচ্ছে আদুরে ছবি ও তাঁর ক্যাপশনে। প্রায় এক বছরের প্রেম পরিণতি পেল।   

মেরুন রঙা বেনারসির সঙ্গে কনট্রাস্ট সাদা ব্লাউজ, গা ভর্তি সোনার গয়না, কপালে ছোট করে আঁকা কলকা, হাতে শাঁখা- পলা- আলতা, চুলের খোঁপায় জুঁইয়ের মালায় কনে রূপে সামনে এলেন সোহিনী। অন্যদিকে শোভনের পরনে সাদা রঙা -লাল সুতোর কাজ করা পাঞ্জাবি। শুভ দিনের একগুচ্ছ ছবি নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন সোহিনী। কোনওটাতে তাঁর সিঁথি রাঙিয়ে দিচ্ছিন, তো কোনওটাতে আবার তাঁর গালে চুমু এঁকে দিচ্ছেন শোভন। 

বর- কনে যেন একে অপরকে চোখে হারাচ্ছেন। দু'জনের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে তাঁরা কতটা খুশি। লেন্সবন্দি বিভিন্ন মূহুর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়ে সোহিনী ক্যাপশনে লিখেছেন, "দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে...।" অন্যান্য তারকা থেকে শুরু করে নেটিজেনরা নব দম্পতিকে ভরাচ্ছেন শুভেচ্ছায়।      

  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

Advertisement

 

স্টুডিওপাড়ার বিশ্বস্ত সূত্র আগেই জানিয়েছিল, ১৫ জুলাই বিয়ে করবেন দুই শিল্পী। তবে এদিন শুধু আইনী বিয়ে ও সিঁদুরদান হওয়ারই কথা ছিল। বিয়ের নিয়মকানুন বলতে সকালবেলা গায়ে হলুদ হয়েছে বর- কনের। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারলেন সোহিনী- শোভন। বিয়ের একদিন পরে হবে ঘরোয়া বৌভাত। তবে শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি বড় মাপের পার্টি দেবেন তাঁরা।

সোহিনী- শোভনের ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছিল, দক্ষিণ ২৪ পরগনার একটি ফার্মহাউসে হচ্ছে এই বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগের দিন, অর্থাৎ ১৪ জুলাই তাঁরা পৌঁছে গিয়েছিলেন সেখানে। বন্ধু- বান্ধবদের নিয়ে আগের দিনই পুল পার্টি করার কথা সেখানে। 

গত কয়েক মাস রেই শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে সব মহলে। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে নাকি একসঙ্গে একটি ফ্ল্যাটও কিনেছেন  নায়িকা- গায়ক জুটি। যদিও বিয়ে নিয়ে দু'জনেই মুখে কুলুপ এঁটেছিলেন এতদিন। 

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম বেশ কিছুদিন ধরে ছিল ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছর ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছু মাস আগে বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী মাঝে মধ্যে দু'জনের ইনস্টা স্টোরিতে দেখা যায় আদুরে ছবি। গত বছর বর্ষায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন শিল্পী জুটি।  
 

Advertisement