scorecardresearch
 

Sohini- Shovan Biye: জুলাইতেই শোভনের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন? বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন সোহিনী

Sohini- Shovan Marriage Rumours: স্টুডিওপাড়ার ফিসফাস ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করেছেন ব্রাইড- টু-বি। গয়না বানাচ্ছেন পর্দার সত্যবতী। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন। এবার নীরবতা ভাঙলেন সোহিনী। 

Advertisement
সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম) সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম)

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। টলিপাড়ার খবর, এবছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি। স্টুডিওপাড়ার ফিসফাস ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করেছেন ব্রাইড- টু-বি। গয়না বানাচ্ছেন পর্দার সত্যবতী। এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন। এবার নীরবতা ভাঙলেন সোহিনী। 

শোভন -সোহিনীর কাছের এক সূত্রের মতে তাঁরা চলতি বছরের ১৮ নভেম্বর নাকি বিয়ের পর্ব সারবেন। খুব সাদামাটা আয়োজনেই বিয়ে করবেন বলে ঠিক করেছেন। অন্য আরেক সূত্র আবার বলছে, নভেম্বর না, আর মাস তিনেক পরে জুলাইতেই নাকি চার হাত এক হবে। যদিও সবটাই জল্পনা। যদিও বিয়ের তারিখ নিয়ে দু'জনের কেউই মুখ খোলেননি। তবে বিয়ের প্রসঙ্গ উঠতেই সম্প্রতি সংবাদমাধ্যমকে সোহিনী বলেন, "বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।" বিয়ের গুঞ্জন পুরোপুরি না উড়িয়ে দেননি নায়িকা। 

 টলিপাড়ার সূত্র বলছে, মিনে করা একটি চোকার পছন্দ করেছেন সোহিনী। এই হারের মূল্য প্রায় ৩ লক্ষ টাকা। এদিকে সোনার নাম সত্তর হাজার ছুঁয়ে ফেলেছে। ফলে তড়িঘড়ি সোনা কেনাকাটা সারছেন সোহিনী। ধীরে ধীরে বাকি শপিংও করবেন। 

প্রসঙ্গত, শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম এখন ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছরের ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে বিদেশের একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী কিছুদিন আগে দু'জনের ইনস্টা স্টোরিরে দেখা যায় আদুরে ছবি। 

 

Advertisement