scorecardresearch
 

Swastika- Piya: 'আয়, বেঁধে বেঁধে থাকি...', একসঙ্গে জড়িয়ে পরমের প্রাক্তন - বর্তমান, নতুন বন্ধুত্ব?

Swastika Mukherjee- Piya Chakraborty: সাধে বলে, সম্পর্ক বড়ই জটিল? তা সে, বন্ধু- হোক কিংবা প্রাক্তন, সবার ক্ষেত্রেই এক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া কিছু ছবি দেখলে আপনারও এরকম মনে হতে পারে।

Advertisement
পরমব্রত, পিয়া ও স্বস্তিকা (ছবি: ফেসবুক) পরমব্রত, পিয়া ও স্বস্তিকা (ছবি: ফেসবুক)

তারকাদের কখন কার সঙ্গে কী সমীকরণ হয়, কেউ বলতে পারে না। এই কারও সঙ্গে ঠান্ডা লড়াই বা মুখ দেখাদেখি বন্ধ, তো এই আবার কখন কোনও পার্টিতে তাঁদের একসঙ্গে খোশ মেজাজে দেখবেন, তা ধরতেও পারবেন না! সাধে বলে, সম্পর্ক বড়ই জটিল? তা সে, বন্ধু- হোক কিংবা প্রাক্তন, সবার ক্ষেত্রেই এক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া কিছু ছবি দেখলে আপনারও এরকম মনে হতে পারে। একই ফ্রেমে স্বস্তিকা মুখোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। 

একজন পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রাক্তন, একজন বর্তমান। দু'জনে 'বেঁধে বেঁধে থাকার' বার্তা দিচ্ছেন। সম্প্রতি নিজের ফেসবুক পেজে পিয়ার সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেন স্বস্তিকা। ক্যাপশনে তিনি লেখেন, "আয়, বেঁধে বেঁধে থাকি...।" পাল্টা পিয়া লেখেন, "আমরা চঞ্চল আমরা অদ্ভুত...।" একে অপরের সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্য বোধ করেন, তা ছবিটেই স্পষ্ট। 

 

কিছুদিন আগে পরমব্রতর সঙ্গে প্রেম প্রসঙ্গে স্বস্তিকা সংবাদমাধ্যমকে বলেন, "পরমের কথা ভাবলে, ওর সঙ্গে কাটানো ভাল সময়টাই মনে পড়ে। সেই জন্য হয়তো সেদিন বাড়ি ফেরার সময় ওকে জড়িয়ে ধরে বলতে পারলাম যে, ভাল থাকিস। ও বলল, বাড়িতে ডাকবে। পিয়াকে আমি অনেক বছর ধরে চিনি। আমার খুব ভাল লাগে ওকে। পরমকে বললাম, ডাকিস, তোর জন্য না হলেও পিয়ার জন্য যাব। কারণ, পিয়ার স্বামী কে, সেটা আমার কাছে জরুরি নয়। আমি আসলে তেমন মানুষই নই যে, কাউকে জড়িয়ে ধরে ভাল থাকিস বলতে পারব না।"     

এক সময়ের টলিপাড়ার চর্চিত জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। একসঙ্গে হ্যাং আউট থেকে শুরু করে পার্টি, সবই তাঁরা একসঙ্গে করতেন। এরপর কিছু ব্যক্তিগত সমস্যার জন্য তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলেই শোনা যায়। অন্যদিকে গত ২৭ নভেম্বর বিয়ে করেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত ও পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। 

Advertisement

 

Advertisement