scorecardresearch
 

Arunima Ghosh: শরীরচর্চা করতে গিয়ে আঙুলে আঘাত, হাসপাতালে ভর্তি অরুণিমা ঘোষ

এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে অরুণিমা ঘোষ জানান যে অন্যান্য দিনের মতো শরীরচর্চা করছিলেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। নিজের বাড়ির বারান্দাতেই শরীরচর্চা করছিলেন তিনি। অভিনেত্রীর হাতে ছিল ভারী ডাম্বল। আচমকাই পা পিছলে কাচের ওপর পড়ে যান তিনি।

Advertisement
অরুণিমা ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অরুণিমা ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকে থাকার জন্য অভিনেত্রীদের শরীরচর্চার মধ্যে থাকতেই হয়।
  • কিন্তু এই শরীরচর্চা করতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh)
  • হাসপাতালে ছুটতে হয় তাঁকে।

গ্ল্যামার ওয়ার্ল্ডে টিকে থাকার জন্য অভিনেত্রীদের শরীরচর্চার মধ্যে থাকতেই হয়। কিন্তু এই শরীরচর্চা করতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh)। হাসপাতালে ছুটতে হয় তাঁকে। কিন্তু কীভাবে হল এই দুর্ঘটনা?

শরীরচর্চা করতে গিয়ে দুর্ঘটনা
এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে অরুণিমা ঘোষ জানান যে অন্যান্য দিনের মতো শরীরচর্চা করছিলেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। নিজের বাড়ির বারান্দাতেই শরীরচর্চা করছিলেন তিনি। অভিনেত্রীর হাতে ছিল ভারী ডাম্বল। আচমকাই পা পিছলে কাচের ওপর পড়ে যান তিনি। নিমেষে কাচ ভেঙে টুকরো টুকরো। একটি টুকরো অরুণিমার বাঁ হাতের অনামিকা ভেদ করে বেরিয়ে যায়।

আরও পড়ুন: কালো ড্রেসে 'উষ্ণ' স্বস্তিকা, সোশ্যাল মিডিয়ায় VIRAL

 

হাসপাতালে অরুণিমা ঘোষ ছবি সৌজন্যে: ফেসবুক

অস্ত্রোপচার করা হয়েছে অরুণিমার
অরুণিমা জানিয়েছেন যে তাঁর আঙুল আধখানা হয়ে ঝুলছিল। রক্ত থামার নামই নিচ্ছিল না। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান সাধারণ সেলাই নয়, রীতিমতো অস্ত্রোপচার করতে হবে। করিয়েও নিলেন তবে অরুণিমার চোখে-মুখে কোনও আঘাত লাগেনি। অভিনেত্রী জানান যে বারোটি সেলাই পড়েছে। মোজা পরে শরীরচর্চা করছিলেন বলেই পিছলে যান এবং মাটিতে পড়ে গিয়ে আঘাত পান। আর কখনও এমন ভুল করবেন না বলেই জানিয়েছেন অভিনেত্রী।  

আরও পড়ুন: জন-সঞ্জনার রিলেশন নিয়ে জোর চর্চার মধ্যেই এবার নয়া মিউজিক অ্যালবাম   

তাইল্যান্ডে যাচ্ছেন অভিনেত্রী
ক'দিন পরেই তাইল্যান্ড যাচ্ছেন অভিনেত্রী। এই বিপর্যয়ের পর সঙ্গী কি বিশেষ কেউ? অরুণিমার কথায়, ‘‘অনেক দিন আগেই টিকিট কাটা হয়েছে। সব কিছু পরিকল্পনা করা ছিল, তাই আর যাওয়াটা বাতিল করছি না। বিশেষ কেউ নন, সঙ্গে বন্ধুবান্ধব থাকবেন। তাঁরাই খেয়াল রাখবেন।’’ বাংলা নববর্ষে মুক্তি পেতে চলেছে অরুণিমার ছবি ‘কীর্তন’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত, একটা সময়  ছোটপর্দায় অন্যতম হাইয়েস্ট পেইড অভিনেত্রী ছিলেন অরুণিমা ঘোষ। এরপর ধীরে ধীরে রুপোলি পর্দায় কাজ শুরু করেন। গত কয়েক বছরে সেভাবে কাজের জগতে দেখা যায়নি অরুণিমাকে।

Advertisement

Advertisement