scorecardresearch
 

Tollywood Actress No Makeup Look: মেয়েবেলার ছবি শেয়ার করেও ট্রোলড! চিনতে পারছেন এই টলি নায়িকাকে?

একেবারে হালকা মেকআপে মেয়েবেলার ছবি শেয়ার করলেন টলিউড নায়িকা। চিনতেন পারছেন? খুব চেনা চেনা লাগছে? চেনাটা যদিও খুব কঠিন না।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

স্ট্রেইট নয় কোঁকড়া চুল, সরু ভ্রু, চোখে হালকা কাজল- আইলাইনার, ঠোঁটে লিপগ্লস। একেবারে হালকা মেকআপে মেয়েবেলার ছবি শেয়ার করলেন টলিউড নায়িকা। চিনতেন পারছেন? খুব চেনা চেনা লাগছে? চেনাটা যদিও খুব কঠিন না। বর্তমান সময়ের মুখের সঙ্গে অনেকটা মিল আছে। কথা হচ্ছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজেইশেয়ার করলেন নায়িকা। 

শুক্রবার ইনস্টাতে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। অভিনেত্রীর এই ছবি দেখে অনেকে প্রশংসায় ভরিয়েছেন। তবে বরাবরের মতো তাঁর এই পোস্টেও তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দুকরা। কুরুচিকর মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স। সব সময় আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্র ধেয়ে আসে কটাক্ষ। এবারও ফের ট্রোলড হলেন তিনি।  

 

নেটমাধ্যম জুড়ে এত কটূক্তি সত্ত্বেও বরাবর 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখেন শ্রাবন্তী। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, এরকম কমেন্ট তিনি পড়েন না। চোখে পড়লেও গ্রাহ্য করেন না। এমনকী বারবার এই বার্তাই দিয়েছেন যে, তাঁর কিছু যায় আসে না এই ধরনের ট্রোলিংয়ে। 
   
প্রসঙ্গত, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'দেবী চৌধুরানী' এবার বড় পর্দায় আসছে। পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভ্রজিৎ মিত্র। এই ছবিরে দেবী চৌধুরানী অর্থাৎ প্রফুল্লর ভূমিকায় অভিনয় করছেন তিনি। যার জন্যে বেশ কিছু মাস ধরে প্রশিক্ষণও নিতে হচ্ছে তাঁকে। ছবির চরিত্র লুক সামনে আসতেই তা নিয়ে যথেষ্ট আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। খবর অনুযায়ী, শুধু বাংলা নয়, মোট ৬টি ভাষায় মুক্তি পাওয়ার কথা 'দেবী চৌধুরানী'। এই ছবিতে গুরুত্ব পাবে মূলত ১৭৭০ থেকে ১৭৮০ সালে বাংলার সময়টা। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

Advertisement

 

Advertisement