scorecardresearch
 

Srabanti Chatterjee troll: শ্রাবন্তীর লিপস্টিক মেখে মেক-আপ করে হামাগুড়ি পোজে যোগাসন, ব্যাপক ট্রোলের মুখে

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী। অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন। একাধিকবার বিয়ে ভাঙা থেকে শুরু করে নতুন সম্পর্কে পরা হোক বা সোশ্যাল মিডিয়ার কোনও পোস্টকে ঘিরে হোক নেটিজেনরা যেন সবসময়ই শ্রাবন্তীকে ট্রোল করার জন্য মুখিয়ে রয়েছেন।

Advertisement
জিমে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম জিমে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অভিনেত্রী হিসাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডে নিজের জায়গা করে নিয়েছে। তবে নিজের অভিনয়ের থেকে বেশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জন্য চর্চিত।
  • সম্প্রতি শ্রাবন্তী কিছু ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে তাঁকে দেখা গিয়েছে যোগাসনের ম্যাটে উপুড় হয়ে বসে থাকতে।
  • কিন্তু এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন অভিনেত্রী।

অভিনেত্রী হিসাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডে নিজের জায়গা করে নিয়েছে। তবে নিজের অভিনয়ের থেকে বেশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জন্য চর্চিত। কখনও নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আবার কখনও বা ভুল ইংলিশ লেখার জন্য অভিনেত্রী প্রায়ই ট্রোলের সম্মুখীন হয়ে থাকেন। এবারও ব্যতিক্রম হল না। 

ফের ট্রোল হলেন শ্রাবন্তী
সম্প্রতি শ্রাবন্তী কিছু ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে তাঁকে দেখা গিয়েছে যোগাসনের ম্যাটে হামাগুড়ি পোজে বসে থাকতে। সঙ্গে আরও কিছু ছবি শেযার করেন তিনি। আর এই ছবিতে তিনি ক্যাপশন দিয়েছেন, 'মজা শুরু করা যাক।' কিন্তু এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন অভিনেত্রী। তাঁকে দেখে নেটিজেনদের একাংশ জানিয়েছেন যে ঠোঁটে গোলাপি লিপস্টিক, চুল পরিপাটি করা এত সেজে কি কেউ জিমে আসেন? এমনকী তাঁর হামাগুড়ি পোজে বসা নিয়েও কটাক্ষ করেছেন নেটিজেনরা। তবে এই সব কটাক্ষকে পাত্তা দিতে নারাজ শ্রাবন্তী। বরং চুপ থেকেই অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন যে তিনি এইসব অপ্রয়োজনীয় বিষয়কে পাত্তা দেন না।  

একাধিকবার ট্রোলের শিকার অভিনেত্রী
টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী। অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন। একাধিকবার বিয়ে ভাঙা থেকে শুরু করে নতুন সম্পর্কে পরা হোক বা সোশ্যাল মিডিয়ার কোনও পোস্টকে ঘিরে হোক নেটিজেনরা যেন সবসময়ই শ্রাবন্তীকে ট্রোল করার জন্য মুখিয়ে রয়েছেন। তবে অভিনেত্রী খুব একটা কেয়ার করেন না এইসব নিয়ে। নিজের সিনেমা এবং শরীরচর্চাতেই তিনি মন দিয়েছেন বরং। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর 'কাবেরী অন্তর্ধান'। যেখানে প্রসেনজিতের বিপরীতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই সিনেমা খুব ভালো সাড়া পাচ্ছে। প্রশংসিত হয়েছে শ্রাবন্তীর অভিনয়ও। 

Advertisement

আরও পড়ুন: Srabanti Chatterjee trolled: 'Yaar' হল 'Year', ভুল ইংরেজি নিয়ে ট্রোলের মুখে নায়িকা শ্রাবন্তী

শরীরচর্চায় জোর দিয়েছেন অভিনেত্রী
চেহারা নিয়ে মাঝেমাঝেই কটাক্ষের শিকার হতে হয়েছে নায়িকাকে। ওজন বেড়ে যাওয়ায় হাসির পাত্রও হয়েছেন। তবে শরীরকে নির্মেদ রাখতেই জোরদকমে শরীরচর্চা শুরু করেছেন তিনি। শ্রাবন্তীকে প্রায়ই জিমের ছবি-ভিডিও শেয়ার করতে দেখা যায়। শোনা যাচ্ছে, নতুন এই জিম ট্রেনারের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। ইনি আবার সেলিব্রিটি ট্রেনার। যদিও এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। এখন নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। 

Advertisement