scorecardresearch
 

Tota- Raima: করণের ছবিতে প্রশংসা কুড়িয়ে, এবার রাইমার সঙ্গে জুটি বাঁধছেন টোটা

New Bengali Movie: ছোট পর্দা, বড় পর্দার পরিচিত মুখ টোটা। বর্তমানে তিনি কাজ করছেন ওটিটি-তেও। সম্প্রতি করণ জোহারের ছবিতে টোটার অভিনয় ও কত্থক নাচ দারুণ প্রশংসিত।

Advertisement
টোটা রায় চৌধুরী ও রাইমা সেন (ছবি: ফেসবুক) টোটা রায় চৌধুরী ও রাইমা সেন (ছবি: ফেসবুক)

'রকি অউর রানি কি প্রেম কাহানি'-তে নজর কেড়েছেন টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury)। একের পর এক চমক দিচ্ছেন এরপর থেকে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর অভিনীত 'নিখোঁজ' সিরিজটিও বেশ আলোচিত। এরপর তিনি জুটি বাঁধলেন মিমি চক্রবর্তীর সঙ্গে। এবার আরও এক বড় চমক দিচ্ছেন টোটা। এবার তিনি জুটি বাঁধছেন রাইমা সেনের (Raima Sen) সঙ্গে। সিরিজ নয়, আসছে নতুন ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছেন  প্রতীম দাশগুপ্ত। 

স্টুডিয়োপাড়ার অন্দরের এই ফিসফাস শোনা যাচ্ছে এই মুহূর্তে। যদিও এখনও পর্যন্ত নির্মাতা বা অভিনেতাদের কেউই বিষয়টি নিশ্চিত করেননি। তবে খবর অনুযায়ী, এই ছবিতে টোটা-রাইমা ছাড়াও দেখা যাবে শান্তনু মহেশ্বরীকে। এছাড়াও অভিনয় করতে পারেন অঙ্গনা রায়। ইতিমধ্যেই ছবির লুক সেট হয়ে গেলেও, শ্যুটিং শুরু হতে এখনও দেরি আছে। তবে সিরিজের বিষয়বস্তু বা আর কে কে থাকবেন, তা এখনও বিশদে কিছু জানা যায়নি।

এই মুহূর্তে চন্দ্রাশিস রায় পরিচালিত, মিমি চক্রবর্তীর সঙ্গে নতুন সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত টোটা। এই সিরিজটির কাজ শেষ হলে, তবেই নতুন ছবির শ্যুটিং শুরু করবেন টোটা। তবে এই মুহূর্তে অভিনেতার হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। টলিপাড়ায় জল্পনা সনা যাচ্ছে, খুব শীঘ্রই সুরিন্দর ফিল্মসের ছবিতে সই করবেন তিনি। 

প্রসঙ্গত, ছোট পর্দা, বড় পর্দার পরিচিত মুখ টোটা। বর্তমানে তিনি কাজ করছেন ওটিটি-তেও। সম্প্রতি করণ জোহারের ছবিতে টোটার অভিনয় ও কত্থক নাচ দারুণ প্রশংসিত। টেলিভিশনের রোহিত সেন এর আগে 'তিন', 'ইন্দু সরকার', 'হেলিকফটার ইলা', 'দ্য গার্ল অন দ্য ট্রেন','কাহানী ২', 'আজিব দস্তানস' -র মতো বলিউড প্রজেক্টে কাজ করেছেন। এর মধ্যে 'আজিব দস্তানস' ছিল ধর্মা প্রোডাকশনসের ব্যানারে। এই অ্যান্থেলজি ছবির 'আনকহি' -তে অভিনয় করেছিলেন তিনি। আর মূলত সেই কাজ দেখেই 'রকি অউর রানি কি প্রেম কাহানি'-র জন্য টোটাকে পছন্দ হয় করণ জোহারের। 

Advertisement


 

Advertisement