scorecardresearch
 

২৭০ ডিগ্রিতে 'ওয়ান্ডার ওম্যান', কোথায় দেখবেন ছবি

মুক্তি পেয়েছে 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'। বিরাট বড় স্ক্রিন মানে 'স্ক্রিন এক্স'-ও দেখা যাবে এই ছবি।

Advertisement
মাল্টিপ্লেক্স মাল্টিপ্লেক্স
হাইলাইটস
  • 'স্ক্রিন এক্স'-এ দেখতে পারেন 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'।
  • কেমন এই বড় পর্দা?
  • কোথায় আছে জানেন?

মুক্তি পেয়েছে 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'। বিরাট বড় স্ক্রিন মানে 'স্ক্রিন এক্স'-ও দেখা যাবে এই ছবি। 

দেশে মাত্র দুটি জয়াগায় উপভোগ করা যায় স্ক্রিন এক্স-এ ছবি দেখার আনন্দ। এক, মুম্বইয়ের আইনক্স অর্বিট মল মালাড এবং দুই, আইনক্স কোয়েস্ট মল, কলকাতায়।

ঠিক কেমন হয় এমন পর্দা? জানতে ইচ্ছে করছে নিশ্চয়, আইনক্স সোশ্যাল হ্যান্ডেল দেখে নিন,

 

ধরুন, সিনেমাহলের স্ক্রিনে চলছে এমনই কোনও ছবি। বিশেষ মুহূর্তে স্ক্রিনের ডানদিকে, বামদিকে খুলে গেল আরও দুটি স্ক্রিন। ছবির মারকাটারি দৃশ্যের থ্রিল আপনিও নিতে পারেন। এরকম সিনেমা দেখাতে চলেছে আইনক্স কোয়েস্ট মল, কলকাতা। আইনক্স, এই স্ক্রিনের নাম দিয়েছে 'স্ক্রিন এক্স'। দেশে মাত্র দুটি জয়াগায় উপভোগ করা যায় স্ক্রিন এক্স-এ ছবি দেখার আনন্দ। এক, মুম্বইয়ের আইনক্স অর্বিট মল মালাড এবং দুই, আইনক্স কোয়েস্ট মল, কলকাতায়। আইনক্স কতৃপক্ষ জানিয়েছে, 'স্ক্রিনএক্স' প্রযুক্তি প্যানোরামিক ২৭০ ডিগ্রিতে সিনেমা দেখার অভিজ্ঞতা দেয়।

হলিউড ছবি স্ক্রিন এক্সে মুক্তি পেলেও, এখনও পর্যন্ত কোনও বাংলা অথবা বলিউড ছবি স্ক্রিন এক্সে মুক্তি পায়নি। আইনক্স কোয়েস্ট মল, কলকাতার স্ক্রিন এক্স-এ চলছে 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'।

১৯৮৪ সালে 'কোল্ড ওয়ার'-এর প্রেক্ষাপটে তৈরি এই ছবি। ডায়ানা প্রিন্স এবং তাঁর প্রেমিক স্টিভ ট্রেভর মুখোমুখি হয় ভিলেন ম্যাক্সওয়েল লর্ড এবং চিতার। ১৪ ডিসেম্বর থেকে ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে যায়। 

Advertisement

Advertisement