scorecardresearch
 

ভোট মিটতেই মেয়র সত্ত্বায় ফিরলেন অশোক, শহর নিয়ে উদ্বেগ

ভোট মিটতেই মেয়র সত্ত্বায় ফিরলেন অশোক ভট্টাচার্য। শহর নিয়ে উদ্বেগ প্রকাশের পাশাপাশি রাজ্যের বেসরকারি হাসপাতালগুলিকে পুনরায় অধিগ্রহণ করার দাবি জানালেন তিনি। পাশাপাশি সরকারে না থাকলেও, মানুষের দরকারে আছেন বলে জানালেন।

Advertisement
অশোক ভট্টাচার্য অশোক ভট্টাচার্য
হাইলাইটস
  • দ্রুত পুর ও পঞ্চায়েত নির্বাচন চাইলেন অশোক
  • বেসরকারি হাসপাতাল নেওয়ার দাবি
  • রাজ্যের করোনা মোকাবিলা ভূমিকায় ক্ষোভ

ভোট মিটতেই নিজের মেয়র সত্ত্বায় ফিরলেন অশোক ভট্টাচার্য। শহর নিয়ে উদ্বেগ প্রকাশের পাশাপাশি রাজ্যের বেসরকারি হাসপাতালগুলিকে পুনরায় অধিগ্রহণ করার দাবি জানালেন তিনি। পাশাপাশি সরকারে না থাকলেও, মানুষের দরকারে আছেন বলে জানালেন।

করোনা নিয়ে উদ্বেগ

করোনা পরিস্থিতি ভয়ঙ্কর বলে দাবি করে অশোকবাবু জানান, শুধু সরকারি হাসপাতাল দিয়ে এত রোগীর চিকিৎসা সম্ভব নয়। তাই বেসরকারি হাসপাতালগুলি নিতে হবে। এর আগে বেসরকারি হাসপাতালগুলিকে কোনও রকম আর্থিক অনুদান দেওয়া হয়নি। সে কারণে হাসপাতালগুলি রাজি হচ্ছে না বলে অভিযোগ তাঁর। তবু পরিস্থিতি সামাল দিতে বেসরকারি হাসপাতালগুলিকে রাজি করাতে হবে বলে মত তাঁর। 

অশোকের দাবি

শুক্রবার হিলকার্ট রোডে সিপিএম এর দলীয় কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন অশোকবাবু। তিনি বলেন, দ্বিতীয় ধাপে ভয়ঙ্কর রূপ নিয়েছে করোনা। তারপরও করোনা নিয়ে কেন্দ্র ও রাজ্য সরকার সাধারণ মানুষের সঙ্গে রসিকতা করছে বলে তাঁর দাবি। রাজ্যের একাধিক পুরনিগম ও পুরসভা এবং পঞ্চায়েতের মেয়াদ উত্তীর্ণ হয়েছে। তার মধ্যে শিলিগুড়ি পুরনিগম এবং শিলিগুড়ি মহকুমা পরিষদ রয়েছে। অবিলম্বে শিলিগুড়ি পুরনিগম সহ পঞ্চায়েত নির্বাচনের দাবি জানান তিনি। বলেন, সঠিক সময়ে নির্বাচন না হওয়ায় বর্তমানে অভিভাবকহীন অবস্থায় রয়েছে শহর শিলিগুড়ি সহ মহকুমা পরিষদ, পঞ্চায়েত এলাকা। যার ফলে আতঙ্কিত সাধারণ মানুষ। আমরা সরকারে নেই তবে মানুষের দরকারে রয়েছি। নির্বাচন হোক,সরকারে না আসলেও আমরা সবসময় মানুষের দরকারে আছি এবং থাকব।

ভ্যাকসিন চাই

এছাড়াও অশোকবাবু দাবি করেন, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিকাঠামোকে আরও উন্নত করা হোক। আরও ভ্যাকসিন আনা হোক। অক্সিজেনের ব্যবস্থা করা হোক। স্বাস্থ্য কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে সার্ভে করুক। যে বাড়িতে করোনা রোগী রয়েছে সেই বাড়ি স্যানিটাইজ করা হোক।

Advertisement

 

 

Advertisement