scorecardresearch
 

কোচবিহারে ব্যবসায়ীকে কিডন্যাপের ছক বানচাল, গ্রেফতার ৬

এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীকে অপহরনের (Kidnap) ছক কষে গ্রেফতার ছয়জন। কোচবিহারের ঘটনা। ধৃতদের মধ্যে ২ জন উত্তরপ্রদেশের ও ১ জন অসমের বাসিন্দা। বাকি ৩ জনের বাড়ি কোচবিহারেরই (Cooch Behar)৷ দিনহাটার ভরত কলোনী এলাকার একটি বাড়ি ভাড়া ছিল তারা৷ অভিযুক্তদের থেকে দুটি বেআইনী আগ্নেয়াস্ত্র ও ৯টি কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। এছাড়াও উদ্ধার হয়েছে নেশার ওষুধ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্যবসায়ীকে অপহরণের ছক
  • কোচবিহারে গ্রেফতার ৬ দুষ্কৃতী
  • ৩ দুষ্কৃতী ভিনরাজ্যের

কোচবিহারের এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীকে অপহরনের (Kidnap) ছক কষে গ্রেফতার ছয়জন। ধৃতদের মধ্যে ২ জন উত্তরপ্রদেশের ও ১ জন অসমের বাসিন্দা। বাকি ৩ জনের বাড়ি কোচবিহারেরই (Cooch Behar)৷ দিনহাটার ভরত কলোনী এলাকার একটি বাড়ি ভাড়া ছিল তারা৷ অভিযুক্তদের থেকে দুটি বেআইনী আগ্নেয়াস্ত্র ও ৯টি কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। এছাড়াও উদ্ধার হয়েছে নেশার ওষুধ। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, কোচবিহার শহরের কেশব রোডে রাজপ্রাসাদের বিপরীতে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীকে অপহরনের ছক কষেছিল অভিযুক্তরা৷ অপহরণ বাস্তবায়িত করার জন্য, অসম ও উত্তরপ্রদেশের ওই দুষ্কৃতীদের কাজে লাগায় তারা৷ তবে গোপন সুত্রে খবর পেয়ে কোচবিহার পুলিশ হাতেনাতে গ্রেফতার করে ওই ছয়জনকে। 

ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার দেবাশিস ধর৷ তিনি বলেন, কোচবিহারের মাঘপালার বাসিন্দা বাসুদেব সরকার দিনহাটায় বাড়ি ভাড়া নিয়েছিল। সেখানে তার সাথে যোগ দেয় দিনহাটার আরও ২ বাসিন্দা বন্ধন রায় ও ভরত বর্মন। তারাই উত্তরপ্রদেশ থেকে রাজেশ কুমার ও শিবম সাহু এবং অসম থেকে সঞ্জয় পাসোয়ান নামে ওই তিন দুষ্কৃতীকে ডেকে আনে। এরপর ৬ জন মিলে কোচবিহারের ওই ব্যবসায়ীকে অপহরনের ছক কষে৷ যদিও সময় মতো পুলিশ পদক্ষেপ করায় ওই ব্যবসায়ীকে অপহরণের ছক বানচাল হয়ে যায়। এদিকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কোচবিহারের ব্যবসায়ী মহলে। 

 

Advertisement