scorecardresearch
 

পোলবায় মা-মেয়ে খুনে গ্রেফতার অভিযুক্ত, জেরায় চাঞ্চল্যকর তথ্য

পিঙ্কি ওঁরাওয়ের আদি বাড়ি ঝাড়খন্ডের রাঁচিতে। অনেক ছোটবেলায় বাবা-মা ভাই বোনদের সঙ্গে ঝারখান্ড থেকে বাংলার চলে আসেন তিনি। এরপর বিভিন্ন জায়গায় ইট ভাটায় কাজ করতে থাকেন। মা-বাবার মৃত্যুর পর এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর তাঁদের একটি মেয়েও হয়। কিন্তু মেয়ের জন্মের পরেই তাদের ছেড়ে চলে যায় পিঙ্কির স্বামী। এরপর পিঙ্কির সঙ্গে পরিচয় হয় পেশায় ট্রাক ড্রাইভার শেখ মতিয়ারের।

Advertisement
পুলিশের হেফাজতে মতিয়ার পুলিশের হেফাজতে মতিয়ার
হাইলাইটস
  • পোলবায় জোড়া খুন
  • গ্রেফতার প্রধান অভিযুক্ত
  • জেরায় বেশকিছু তথ্য পেয়েছে পুলিশ

হুগলি পোলবার মহানদ এলাকায় আদিবাসী মহিলা পিঙ্কি ওঁরাও এবং তাঁর তিন বছরের মেয়ে ষষ্ঠী ওঁরাওয়ের খুনের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের হাতে। গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ঐশ্বর্য সাগর জানান, অভিযুক্ত শেখ মতিয়ারকে পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থেকে গ্রেফতার করা হয়েছে। আদালত অভিযুক্তকে ৭ দিনের পুলিশ হেফাজতরে নির্দেশ দিয়েছে।

রাঁচি থেকে বাংলায় আসেন পিঙ্কি

জানা গিয়েছে, পিঙ্কি ওঁরাওয়ের আদি বাড়ি ঝাড়খন্ডের রাঁচিতে। অনেক ছোটবেলায় বাবা-মা ভাই বোনদের সঙ্গে ঝারখান্ড থেকে বাংলার চলে আসেন তিনি। এরপর বিভিন্ন জায়গায় ইট ভাটায় কাজ করতে থাকেন। মা-বাবার মৃত্যুর পর এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর তাঁদের একটি মেয়েও হয়। কিন্তু মেয়ের জন্মের পরেই তাদের ছেড়ে চলে যায় পিঙ্কির স্বামী। এরপর পিঙ্কির সঙ্গে পরিচয় হয় পেশায় ট্রাক ড্রাইভার শেখ মতিয়ারের। প্রেমের সম্পর্ক তৈরি হয় দুজনের মধ্যে। হুগলি পোলবার মহানাদ এলাকায় ঘর ভাড়া নিয়ে শুরু হয় বসবাস। 

শ্বাসরোধ করে খুন

পোলবা থানার ভারপ্রাপ্ত ওসি বাপি হালদার জানাচ্ছেন, অভিযুক্ত সেখ মতিয়ার আগে থেকেই বিবাহিত ছিল। সম্প্রতি সে নিজের পরিবারের কাছে ফিরে যেতে চাইছিল। তাতে আপত্তি জানায় পিঙ্কি। যার জেরে মতিয়ার ও পিঙ্কির সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। অভিযোগ, তারপরেই পিঙ্কি ও তাঁর মেয়েকে খুনের ছক কষে মতিয়ার। প্রথমে দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করে পিঙ্কিকে। তারপর প্রমাণ লোপাটের জন্য তোয়ালে দিয়ে পেঁচিয়ে খুন করে পিঙ্কির মেয়ে ষষ্ঠীকে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। তবে পিঙ্কির প্রথম স্বামীর কোনও নাম ঠিকানা এখনও জোগার করে উঠতে পারেননি তদন্তকারীরা।

 

Advertisement

Advertisement