scorecardresearch
 

Anish Khan Murder Case Update : বেরিয়ে এসেছিল মাথার ঘিলু, উল্লেখ আনিস খানের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে

দ্বিতীয় রিপোর্টে চিকিৎসকরা জানিয়েছেন, আনিস খানের পাঁজরের ১ এবং ২ নম্বর হাড় ভাঙ্গা ছিল। পাশাপাশি বাঁদিকের কাঁধ এবং বাঁ হাতের হাড়ও ভাঙা ছিল। এছাড়াও তাঁর কপাল এবং বাঁদিকের ফেমার হারেও আঘাতের চিহ্ন পেয়েছেন চিকিৎসকেরা। আনিস খানের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে মোট ৯টি আঘাতের কথা উল্লেখ করা হয়েছে চিকিৎসকদের তরফে।

Advertisement
আনিস খান আনিস খান
হাইলাইটস
  • আনিস খানের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্ট
  • রিপোর্টে ৯টি আঘাতের উল্লেখ
  • রিপোর্ট জমা পড়ল হাইকোর্টে

হাওড়ার ছাত্র নেতা আনিস খানের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, আনিস খানের মৃতদেহতে একাধিক গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশে এসএসকেএম হাসপাতালে করা দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়েছে, আনিস খানের মাথার খুলির পিছনে ডান কানের উপর পর্যন্ত গভীর ক্ষত পাওয়া গিয়েছে। একই সঙ্গে, মৃতদেহের মেরুদন্ডের পাশাপাশি দুই নিতম্বেও আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে ময়নাতদন্ত। চিকিৎসকদের মতে, আনিস খানের মাথার খুলির পেছনে ক্রেনিয়াল হাড় ভেঙে সরে যাওয়ার পাশাপাশি ভাঙ্গা অংশ দিয়ে মাথার ঘিলু পর্যন্ত বেরিয়ে গিয়েছিল। এ ছাড়াও আরও বেশ কয়েকটি আঘাতের প্রমাণ মিলেছে দ্বিতীয়বার ময়নাতদন্তে। 

সূত্রের খবর, দ্বিতীয় রিপোর্টে চিকিৎসকরা জানিয়েছেন, আনিস খানের পাঁজরের ১ এবং ২ নম্বর হাড় ভাঙ্গা ছিল। পাশাপাশি বাঁদিকের কাঁধ এবং বাঁ হাতের হাড়ও ভাঙা ছিল। এছাড়াও তাঁর কপাল এবং বাঁদিকের ফেমার হারেও আঘাতের চিহ্ন পেয়েছেন চিকিৎসকেরা। আনিস খানের দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে মোট ৯টি আঘাতের কথা উল্লেখ করা হয়েছে চিকিৎসকদের তরফে। ফলে তাঁর প্রথম ময়নাতদন্তের রিপোর্ট এর সঙ্গে দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে বিস্তর ফারাক উঠে এসেছে তদন্তকারীদের কাছে। এই বিষয়টিও গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছেন সিটের তদন্তকারীরাও। 

দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্ট ইতিমধ্যেই জমা দেওয়া হয়েছে হাইকোর্টে। সোমবার কলকাতা হাইকোর্টে বিচারপতি রাজা শেখর মান্থার এজলাসে মামলার শুনানি। সিট এবং ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখার পরেই নিজেদের সওয়াল করবেন আনিস খানের পরিবারের আইনজীবীরা। 

আরও পড়ুনট্যাংরায় কারখানার মালিকের বিরুদ্ধে মামলা রুজু পুলিশের

 

Advertisement