scorecardresearch
 

সিউড়িতে বালিঘাট দখল ঘিরে যুবক খুন, গ্রেফতার TMC নেতা-সহ ৫

বাঁশজোড় বালিঘাটের দখল নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল দুই গোষ্ঠীর মধ্যে। শনিবার সন্ধ্যায় চরমে ওঠে সেই বিবাদ। অভিযোগ, তখনই শেখ ফাইজুলকে ভোজালি দিয়ে কুপিয়ে খুন করা হয়। নিহতের পরিবারের অভিযোগ, যারা খুন করেছে তারা স্থানীয় তৃণমূল নেতা কাজল শাহর ঘনিষ্ঠ। এদিকে ঘটনার পর গ্রামেরই একটি চালাঘরে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সিউড়িতে যুবক খুন
  • বালিঘাটের দখলকে ঘিরেই সংঘর্ষ
  • এখনও পর্যন্ত গ্রেফতার ৫

বীরভূমের সিউড়ির (Birbhum Suri) বাঁশঝোড় গ্রামে বালিঘাটের দখলকে কেন্দ্র করে যুবক খুনের ঘটনায় তৃণমূল নেতা-সহ ৫ জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃত কাজল শাহ সিউড়ি ১ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন খাদ্য কর্মাধ্যক্ষ। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা বলে অভিযোগ বিজেপির। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছে তৃণমূল। তাদের পালটা দাবি, গ্রাম্য বিবাদের জেরে এই ঘটনা।

বালিঘাটের দখল নিয়ে ফের রক্তাক্ত বীরভূমের মাটি। অকালে ঝরে গেল শেখ ফাইজুল নামে এক যুবকের প্রাণ। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে বীরভূমের সিউড়ির ১ নম্বর পঞ্চায়েতের বাঁশজোড় গ্রামে। অভিযোগ, বালিঘাটের দখল নিয়েই ২ গোষ্ঠীর বিবাদের জেরে কুপিয়ে খুন করা হয় বছর ২০-র শেখ ফাইজুলকে। ঘটনায় তৃণমূল নেতার ঘনিষ্ঠদের বিরুদ্ধে ওঠে হামলার অভিযোগ। 

স্থানীয় সূত্রে খবর, বাঁশজোড় বালিঘাটের দখল নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল দুই গোষ্ঠীর মধ্যে। শনিবার সন্ধ্যায় চরমে ওঠে সেই বিবাদ। অভিযোগ, তখনই শেখ ফাইজুলকে ভোজালি দিয়ে কুপিয়ে খুন করা হয়। নিহতের পরিবারের অভিযোগ, যারা খুন করেছে তারা স্থানীয় তৃণমূল নেতা কাজল শাহর ঘনিষ্ঠ। এদিকে ঘটনার পর গ্রামেরই একটি চালাঘরে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

অন্যদিকে ঘটনার তদন্তে নেমে স্থানীয় তৃণমূল নেতা (TMC Leader) কাজল শাহ-সহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃত কাজল শাহ সিউড়ি ১ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন খাদ্য কর্মাধ্যক্ষ বলে জানা গিয়েছে। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে চাপা উত্তেজনা। 

আরও পড়ুন - আজও শিয়ালদা মেইন লাইনে বাতিল বহু ট্রেন, রইল সম্পূর্ণ তালিকা 

 

 

Advertisement