scorecardresearch
 

Bhatpara : বারুদের স্তূপে ভাটপাড়া, একসঙ্গে ৩৫টি তাজা বোমা উদ্ধার

৩ নম্বর গলি এলাকায় প্রচুর পরিমান বোমা মজুদ রয়েছে বলে গোপন সূত্র খবর পায় পুলিশ। সেই মতো ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও বম্ব স্কোয়াড। এরপর সেখান থেকেই উদ্ধার হয় বোমগুলি। বারংবার এই ধরনের বোমা উদ্ধারের ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসী। 

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ফের শিরোনামে ভাটপাড়া
  • উদ্ধার ৩৫টি বোমা
  • আতঙ্কে এলাকাবাসী

ভাটপাড়ায় আবারও উদ্ধার বোমা। এবার ৩৫টি তাজা বোমা উদ্ধার হল ভাটপাড়া (Bhatpara Bomb Recover) থানার ঢিল ছো়ড়া দূরত্বে অবস্থিত ৩ নম্বর গলিতে। বোমাগুলি উদ্ধার করে বোম স্কোয়াড। এই ঘটনার জেরে তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। কে বা কারা কী কারণে ওখানে বোমাগুলি মজুদ রাখা হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ। 

জানা গিয়েছে, ৩ নম্বর গলি এলাকায় প্রচুর পরিমান বোমা মজুদ রয়েছে বলে গোপন সূত্র খবর পায় পুলিশ। সেই মতো ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও বম্ব স্কোয়াড। এরপর সেখান থেকেই উদ্ধার হয় বোমগুলি। বারংবার এই ধরনের বোমা উদ্ধারের ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসী। 

প্রসঙ্গত, এর আগে গত শুক্রবার বিকট শব্দে কেঁপে ওঠে ভাটপাড়ার নয়াবাজার (Bhatpara Bomb Blast ) এলাকা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতা এতোটাই ছিল যে বন্ধ দোকানের শাটার ছিটকে প্রায় ৫০ ফুট দূরে পড়ে। এমনকী সংলগ্ন একটি মাংসের দোকানের দেওয়ালও ভেঙে পড়ে। 

এরপর শনিবারও ভাটপাড়ায় উদ্ধার হয় প্রচুর বোমা। স্থানীয় সূত্রে খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ ও  বম্ব ডিসপোজাল স্কোয়াড। তারপর সেই বোমাগুলিকে উদ্ধার করে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয়। 

আরও পড়ুন - পুরুষের বন্ধ্যাত্বের ইঙ্গিত দেয়, যে লক্ষণগুলি দেখলেই ফার্টিলিটি টেস্ট করানো উচিত


 

Advertisement