scorecardresearch
 

Chhattisgarh : প্রাক্তন প্রেমিকার বিয়েতে বিস্ফোরক ভর্তি হোম থিয়েটার 'উপহার' প্রেমিকের, বিস্ফোরণে পাত্রের মৃত্যু

ললিতার ওপরে বদলা নেওয়ার ছক কষে সঞ্জু। বান্ধবীর ক্ষতি করার পরিকল্পনা করেছিলেন সে। পরিকল্পনা মতো বান্ধবীকে বিয়ের উপহার দেওয়ার জন্য একটি হোম থিয়েটার কিনে তাতে বিস্ফোরক ভরে সেটি তাঁর শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেয়। এরপর হেমেন্দ্র মেরাভি হোম থিয়েটারটি চালু করার সঙ্গে সঙ্গেই প্রচণ্ড বিস্ফোরণ হয় এবং পুরো বাড়িটি উড়ে যায়। 

Advertisement
বিস্ফোরণে উড়ে গিয়েছে বাড়ি বিস্ফোরণে উড়ে গিয়েছে বাড়ি
হাইলাইটস
  • হোম থিয়েটারে বিস্ফোরক
  • বিস্ফোরণে মৃত ২
  • গুরুতর আহত আরও ৪

ছত্তিশগড়ের কবিরধাম জেলার হোম থিয়েটারে বিস্ফোরণের ঘটনায় নববিবাহিতার প্রেমিক অভিযুক্ত সঞ্জু মারকামকে গ্রেফতার করল পুলিশ। বিস্ফোরণে নববিবাহিত বর ও তাঁর ভাইয়ের মৃত্যু হয়েছে। এছাড়াও বিস্ফোরণে গুরুতর আহত দেড় বছরের শিশুসহ পরিবারের চার সদস্য। জানা গিয়েছে, গোটা ঘটনাটিই প্রণয়ঘটিত। সঞ্জু মারকাম নামে এক যুবকের সঙ্গে ললিতা নামে এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু কোনও কারণবসত উভয়ের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর ললিতার আত্মীয়রা হেমেন্দ্র মেরাভি নামে এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে দেন।

ললিতা সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সঞ্জুর
এই ঘটনায় ললিতার ওপরে বদলা নেওয়ার ছক কষে সঞ্জু। বান্ধবীর ক্ষতি করার পরিকল্পনা করেছিলেন সে। পরিকল্পনা মতো বান্ধবীকে বিয়ের উপহার দেওয়ার জন্য একটি হোম থিয়েটার কিনে তাতে বিস্ফোরক ভরে সেটি তাঁর শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেয়। এরপর হেমেন্দ্র মেরাভি হোম থিয়েটারটি চালু করার সঙ্গে সঙ্গেই প্রচণ্ড বিস্ফোরণ হয় এবং পুরো বাড়িটি উড়ে যায়। 

অভিযুক্তকে গ্রেফতার পুলিশের
অভিযুক্তকে গ্রেফতার পুলিশের

বিয়ের মণ্ডপেই রেখে দেওয়া হয় হোম থিয়েটার
এই বিস্ফোরণে হেমেন্দ্র মেরাভি ও তাঁর ছোট ভাই রাজকুমার ঘটনাস্থলেই মারা যান। আ তাঁর পরিবারের আরও চার সদস্যও গুরুতর আহত হন। প্রাথমিকভাবে এটিকে সিলিন্ডার বিস্ফোরণ বলে মনে করে পুলিশ। তবে তদন্তে দেখা যায়, নতুন হোম থিয়েটারে বিস্ফোরণ হয়েছে। হোম থিয়েটারে গান পাউডার পাঠানো হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। এছাড়া মাও প্রভাবিত এলাকা হওয়ায় সেই দিকেও তদন্ত পরিচালনা করে পুলিশ। তবে পরে ত্রিকোণ প্রেমের বিষয়টি উঠে আসে। তদন্তে পুলিশ আরও জানতে পারে, অভিযুক্ত বিয়ের দিনই হোম থিয়েটার মণ্ডপে রেখে চলে যায়। তবে সেই সময় বিষয়টি কারও নজরে আসেনি।

Advertisement

আরও পড়ুন - সিকিমে ভয়াবহ তুষারপাত, বহু ট্যুরিস্ট আটকে, একাধিক মৃত্যুর আশঙ্কা

 

Advertisement