scorecardresearch
 

Chhattisgarh Murder : শারীরিক সম্পর্কে অরাজি মহিলার কুয়োতে ঝাঁপ, তুলে খুন করল স্বামী

ছত্তীসগঢ়ের যশপুরের বাগিচা থানা এলাকায় স্ত্রী আশা বাইকে নিয়ে থাকতো শঙ্কর রাম নামে ওই ব্যক্তি। সোমবার রাতে দু'জনেই মদ্যপান করে ঘুমোতে যান। সেই সময় স্ত্রীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বলে শঙ্কর। কিন্তু তাতে রাজি হননি আশা। যার জেরে উভয়ের মধ্যে বচসা শুরু হয়ে যায়। 

Advertisement
স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে
হাইলাইটস
  • শারীরিক সম্পর্ক নিয়ে বিবাদ দম্পতির
  • স্ত্রীকে খুন স্বামীর
  • ছত্তীসগঢ়ের যশপুরের ঘটনা

স্বামীর সঙ্গে বিবাদের জেরে কুয়োর ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা স্ত্রীর। স্ত্রীকে কুয়ো থেকে তুলে খুন করল স্বামী। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের যশপুরে (Chhattisgarh Murder)। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

উভয়েই করে মদ্যপান
জানা গিয়েছে, ছত্তীসগঢ়ের যশপুরের বাগিচা থানা এলাকায় স্ত্রী আশা বাইকে নিয়ে থাকতো শঙ্কর রাম নামে ওই ব্যক্তি। সোমবার রাতে দু'জনেই মদ্যপান করে ঘুমোতে যান। সেই সময় স্ত্রীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বলে শঙ্কর। কিন্তু তাতে রাজি হননি আশা। যার জেরে উভয়ের মধ্যে বচসা শুরু হয়ে যায়। 

বিবাদ এতটাই বেড়ে যায় যে আত্মহত্যা করার জন্য কুয়োতে ঝাঁপ দেন আশা। স্ত্রীকে বাঁচাতে শঙ্করও কুয়োয় ঝাঁপ দেয়। কিছুক্ষণ পর স্ত্রীকে কুয়ো থেকে তুলে নিয়ে আসে শঙ্কর।

গোপনাঙ্গে আঘাত করে খুন
কুয়ো থেকে ওঠার পর শঙ্কর ও আশার মধ্যে ফের শুরু হয় বিবাদ। অভিযোগ, সেই সময়ই আশার গোপনাঙ্গে হামলা চালিয়ে তাঁকে খুন করে শঙ্কর। এরপর সারারাত স্ত্রীয়ের মৃতদেহের পাশেই বসে ছিল সে। 

সকালে খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত শঙ্করকে। পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা। ঘটনার জেরে গোটা এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। 

আরও পড়ুন - অর্থ ও কেরিয়ারে দারুণ উন্নতি আনে রুদ্রাক্ষ, কখন-কীভাবে পরবেন?

 

Advertisement