scorecardresearch
 

Holi 2022 Kolkata Shootout: রং খেলার পর মদের আসরে গোলমাল, রিজেন্ট পার্কে চলল গুলি, হত ১

Holi 2022 Kolkata Shootout: দোলের কলকাতায় চলল গুলি। নিহত এক যুবক। নাম দিলীপ চৌহান। অভিযুক্ত যুবকের নাম সুজিত মল্লিক। রিজেন্ট পার্কের নতুন পল্লি অটো স্ট্যান্ডের কাছের ঘটনা।

Advertisement
রং খেলাকে কেন্দ্র করে গোলমাল, কলকাতায় চলল গুলি (প্রতীকী ছবি) রং খেলাকে কেন্দ্র করে গোলমাল, কলকাতায় চলল গুলি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দোলের কলকাতায় চলল গুলি
  • রিজেন্ট পার্কের নতুন পল্লিতে অটো স্ট্যান্ডের কাছে রং খেলাকে কেন্দ্র করে বিবাদ
  • আহতকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে

Holi 2022 Kolkata Shootout: দোলের কলকাতায় চলল গুলি। নিহত এক যুবক। নাম দিলীপ চৌহান। অভিযুক্ত যুবকের নাম সুজিত মল্লিক। রিজেন্ট পার্কের নতুন পল্লি অটো স্ট্যান্ডের কাছের ঘটনা। সেখানে রং খেলার পর মদের আশর বলে অভিযোগ। সেখানে গোলমাল শুরু হয়। আর সেই বিবাদ বড়সড় আকার নিয়ে নেয়। এর জেরে চলে গুলি।

নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে
গুরুতর আহত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএম হাসপাতালে। ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে। উৎসবের দিন এমন ঘটনা ঘটবে, কেউ ভাবতে পারছেন না।

শুক্রবার দোল খেলার পর মদ্যপান করতে বসে বন্ধুকে তাক করে গুলি। গুলিতে গুরুতর জখম হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছিলেন এক যুবক। আহত যুবককে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন: উপাচার্যকে কটূক্তি, মিউজিক থেরাপি নিয়ে গুচ্ছ বিধিনিষেধ বিশ্বভারতীর

নেশার ঘোরে গুলি, অভিযোগ
পুলিশ সূত্রে খবর শুক্রবার একসঙ্গে রং খেলার পর দুপুর দু'টো নাগাদ রিজেন্ট পার্ক থানার নতুন পল্লিতে মদ্যপান করতে বসে চার বন্ধু। সেই সময় একজনের কাছে আগ্নেয়াস্ত্র রাখা ছিল। 

সূত্রের খবর, অতিরিক্ত মদ্যপান করার পর অস্ত্রধারী ওই যুবক নেশার ঘোরে জানান, তাঁর কাছে একটি আগ্নেয়াস্ত্র রাখা আছে এবং চাইলে সেটা দিয়ে সেগুলি করে দিতেই পারে। আহত যুবকের বয়ান অনুযায়ী, ওই ব্যক্তি বাকিদের বলে, হাম তুমকো গোলি মার সকতা হ্যায়, দেখেগা কেয়া? (আমি তোমাকে গুলি মারতে পারি, দেখবে?) 

সে সময় অপর প্রান্তে বসে থাকা যুবক নেশার ঘোরে তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে জানায়, আগার আগার সাক্তা হে তো মারকে দিখা। অভিযোগ, সেই সময় পকেট থেকে একটি আগ্নেয়াস্ত্র বের করে সোজা গুলি চালিয়ে দেয় মদ্যপ যুবক। গুলিটি পেটে লাগে। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

Advertisement

অভিযুক্ত পলাতক
অন্যদিকে গুলি চালিয়েই এলাকা থেকে চম্পট দিয়েছে মদ্যপ যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি গুলির খোল। অস্ত্র আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত অভিযুক্ত যুবক পলাতক। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ।

 

Advertisement