scorecardresearch
 

Wife Stabbed Husband : চা বানাতে বলায় স্বামীর চোখে কাঁচি ঢোকাল স্ত্রী, পুলিশ আসার আগেই চম্পট

'এক কাপ চা বানাবে?', স্ত্রী-র কাছে আবদার করেছিল স্বামী। আর তাই কাল হল। রেগে স্বামীর চোখে আস্ত কাঁচি ঢুকিয়ে দিল স্ত্রী। ঘটনা নিয়ে শোরগোল।

Advertisement
হাইলাইটস
  • চা খেতে চাওয়ায় স্বামীকে আক্রমণ
  • চোখে কাঁচি ঢুকিয়ে দিল স্ত্রী

'এক কাপ চা বানাবে?', স্ত্রী-র কাছে আবদার করেছিল স্বামী। আর তাই কাল হল। রেগে স্বামীর চোখে আস্ত কাঁচি ঢুকিয়ে দিল স্ত্রী। ঘটনা নিয়ে শোরগোল। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি ভর্তি হাসপাতালে। এদিকে ঘটনার পর বাড়ি থেকে পালিয়ে যায় মহিলা। তার সন্ধান চালাচ্ছে পুলিশ। 

ঘটনা উত্তরপ্রদেশের মেরটের। জখম ব্যক্তিকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ব্যক্তির নাম অঙ্কিত। বছর তিনেক আগে রামলা থানা এলাকার সুপ গ্রামের এক যুবতীকে বিয়ে করেন তিনি। বিয়ের পর কিছু দিন সব ঠিকঠাক চললেও গত দেড় বছর ধরে কোনও না কোনও বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ শুরু লেগেই থাকে, এমনটা জানিয়েছেন স্থানীয়রা। 

গতকাল বুধবার সকালে অঙ্কিত তাঁর স্ত্রীকে চা চান। তখনই রেগে যায় যুবতী। এতটাই রেগে যায় যে, ঘরের ভিতর গটগট করে হেঁটে চলে যায়। তারপর সে হাতে কাঁচি নিয়ে এসে খাটের ওপর বসে থাকা অঙ্কিতকে আক্রমণ করে। চোখের ভিতর কাঁচি ঢুকিয়ে দেয়। প্রচুর রক্তপাত শুরু হয়। রক্তক্ষরণের জেরে মাটিতে পড়ে যান অঙ্কিত। সেই আওয়াজ শুনে যুবকের শ্যালিকা ও ভাগ্নে দৌড়ে আসে। পুলিশ ডাকা হয়।

আরও পড়ুন

এই শোরগোলের মধ্যেই ধরা পড়ার ভয়ে অভিযুক্ত যুবতী পুলিশ আসার আগেই বাড়ি থেকে চম্পট দেয়। পুলিশ জখম অঙ্কিতকে হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাঁকে মেরটে রেফার করা হয়। পুলিশ জানিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। ৩ দিন আগে ওই যুবতী তার স্বামীসহ তিনজনের বিরুদ্ধে  লাঞ্ছনার অভিযোগ দায়ের করেছিল। সেই তদন্ত শুরু হয়েছে। 

এক পুলিশ আধিকারিক জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই মহিলাকে গ্রেফতারের জন্য পুলিশের দুটি দল গঠন করা হয়েছে। শীঘ্রই অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হবে।

Advertisement

Advertisement