scorecardresearch
 

বাগুআইটির ব্যবসায়ী খুনের কিনারা, সম্পত্তি বিবাদে পিটিয়ে মারল দুই নাতি

জিজ্ঞাসাবাদে ব্যবসায়ীর দুই নাতি খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। ধৃতদের নাম করণ বিশ্বাস ও মনোহরণ মণ্ডল। মূলত সম্পত্তি বিবাদের জেরেই বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে। আর যাতে চিৎকার করতে না পারেন তাই হাত এবং মুখ বেঁধে দেওয়া হয়।

Advertisement
ব্যবসায়ী খুনে গ্রেফতার দুই নাতি ব্যবসায়ী খুনে গ্রেফতার দুই নাতি
হাইলাইটস
  • ব্যবসায়ী খুনের গ্রেফতার ২
  • ধৃতরা নিহতের নাতি
  • সম্পত্তি বিবাদের জেরেই খুন বলে জানাচ্ছে পুলিশ

বাগুইআটিতে চাল ব্যবসায়ী খুনের ঘটনার কিনারা করল পুলিশ। জিজ্ঞাসাবাদে ব্যবসায়ীর দুই নাতি খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। ধৃতদের নাম করণ বিশ্বাস ও মনোহরণ মণ্ডল। মূলত সম্পত্তি বিবাদের জেরেই বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে। আর যাতে চিৎকার করতে না পারেন তাই হাত এবং মুখ বেঁধে দেওয়া হয়।

তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, বাঁশ দিয়ে মারার পর বাথরুমে আটকে দেওয়া হয় ওই ব্যবসায়ীকে। এরপর ঘরে লুঠপাট চালায় করণ ও মনোহরণ। জেরায় অপরাধের কথা স্বীকার করেছে দুই অভিযুক্ত। আজ তাদের বারাসত আদালতে পেশ করছে পুলিশ। 

প্রসঙ্গত, বাগুইআটির অশ্বিনীনগরে মুখবাঁধা অবস্থায় বাথরুম থেকে উদ্ধার ব্যবসায়ীর জগদীশচন্দ্র মল্লিকের দেহ। জানা যায়, অশ্বিনীনগরের একটি তিনতলা বাড়ির দোতলায় একাই থাকতেই জগদীশচন্দ্রবাবু। খবর পেয়েই ঘটনার তদন্তে নামে পুলিশ। তারপরেই গ্রেফতার করা হয় করণ ও মনোহরণকে। 

নিহত ব্যবসায়ীর দিদি জানান, ঘরের মধ্যে আলমারি খোলা ছিল। মনে হয় লুটপাঠ চালানো হয়েছে। আর লুঠপাটের সময়ই তাঁকে মুখ বেঁধে বাথরুমে আটকে দেওয়া হয়। এরপরে বাথরুম লক হয়ে গেলে মৃত্যু হয় তাঁর। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুনবরের গলার টাকার মালা থেকে নোট চুরি, Video দেখলে হাসি চাপতে পারবেন না

 

Advertisement