scorecardresearch
 

কলকাতায় ট্যাক্সিতে লাশ নিয়ে ঘুরে বেড়াল যুবক! চাঞ্চল্য

Kolkata: ঠাকুরপুকুরে একটি ট্যাক্সিতে কাপড়ে মুড়ে দেহ নিয়ে ঘুরে বেড়াচ্ছিল এক যুবক। খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করেছে। কী ভাবে মৃত্যু তা নিয়ে রহস্য। এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
ট্যাক্সিতে লাশ নিয়ে কলকাতা ঘুরল এক যুবক (প্রতীকী ছবি) ট্যাক্সিতে লাশ নিয়ে কলকাতা ঘুরল এক যুবক (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ঠাকুরপুকুরে একটি ট্যাক্সিতে কাপড়ে মুড়ে দেহ নিয়ে ঘুরে বেড়াচ্ছিল এক যুবক
  • খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করেছে
  • কী ভাবে মৃত্যু তা নিয়ে রহস্য তৈরি হয়েছে

Kolkata: ঠাকুরপুকুরে একটি ট্যাক্সিতে কাপড়ে মুড়ে দেহ নিয়ে ঘুরে বেড়াচ্ছিল এক যুবক। খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করেছে। কী ভাবে মৃত্যু তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

দিন তিনেক আগে দুর্ঘটনা
২২ বছরের যুবক কৃষ্ণ ঘোষাল ওরফে ছোট্টুর বাড়ি মহেশতলা এলাকায়। তিন দিন আগে ময়দান থানা অঞ্চলে অ্যাক্সিডেন্ট হয়। ময়দান থানা অঞ্চলের কিছু মানুষ তাঁকে চিকিৎসা করিয়ে পার্ক স্ট্রিট ফ্লাইওভার নীচে রাস্তার উপর রেখে দেয় বলে জানা গিয়েছে।

খবর যায় পরিবারের কাছে
খবর পেয়ে ভাই নারায়ন ঘোষাল ঘটনাস্থলে গিয়ে তাঁর ভাইকে নিউমার্কেট লিন্ডসে স্ট্রিটের কোনও এক জায়গায় নিয়ে যান। আজকে খবর আসে ভাই মারা গিয়েছেন। লিন্ডসে স্ট্রিট থেকে ভাইকে চাদরে মুড়িয়ে একটি ট্যাক্সি করে নিয়ে আসেন মায়ের কাছে। তাঁর মা থাকেন ঠাকুরপুকুর খাল পাড় এলাকায়। মাকে দেখানোর জন্য ভাইয়ের মরদেহ সেখানে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

এলাকার মানুষের প্রশ্ন
তাঁর মা ঠাকুরপুকুরে বাখরাহাট রোড দু'নম্বর খালপাড়ে কোনও এক জায়গায় রান্নার কাজ করেন। গাড়ি থেকে মরদেহ বের করার সময়ন আশেপাশের লোকেরা তাঁকে ঘিরে ধরে এবং বলে এর মধ্যে কী আছে? তাদের মনে সংশয় দেখা দেয়। তখন তিনি তাঁদের বলেন, আমার ভাই মারা গিয়েছে। মাকে দেখানোর জন্য নিয়ে এসেছি। এই ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়।

ঘটনাস্থলে পুলিশ
ঘটনাস্থল থেকে ঠাকুরপুকুর থানায় খবর দেওয়া হয়। ঠাকুরপুকুর থানার পুলিশ দেহটিকে ময়না-তদন্তের জন্য পাঠায়।  দাদা নারায়ণ ও মাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে। ময়নাতদন্ত করার পর পুরো সত্যতা সামনে আসবে।

আটক ট্যাক্সিচালকও
পুলিশ ট্যাক্সিচালককেও আটক করেছে। গোটা ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। তার কাছ থেকে জানতে চাওয়া হচ্ছে এদিন কী হয়েছিল। কথা বলার চেষ্টা করা হচ্ছে মৃতের পরিবারের সদস্যদের সঙ্গেও। কী করে তাঁর মৃত্যু হয়েছে, জানা যাবে।

Advertisement

 

Advertisement