scorecardresearch
 

Watgunge Murder: কাটা মুন্ডুর সিঁথিতে সিঁদুর-কপালে টিপ, মহিলার বাকি দেহাংশগুলি কোথায়? ওয়াটগঞ্জে এখনও রহস্য

ওয়াটগঞ্জে প্লাস্টিকের প্যাকেটে উদ্ধার হওয়া মহিলা বিবাহিতা বলে জানা গেছে। মিলেছে সিঁদুর পরা কাটা মাথা, কপালে টিপ। যদিও গোটা দেহ এখনও মেলেনি। কাটা দেহাংশগুলি তিনটি কালো প্লাস্টিকে মুড়িয়ে রাখা ছিল। সংবাদ মাধ্যম সূত্রে খবর, মাথার অংশের প্লাস্টিকে ভারী ইটও রাখা ছিল। 

Advertisement
kolkata kolkata

Watgunge Murder: ওয়াটগঞ্জে প্লাস্টিকের প্যাকেটে উদ্ধার হওয়া মহিলা বিবাহিতা বলে জানা গেছে। মিলেছে সিঁদুর পরা কাটা মাথা, কপালে টিপ। যদিও গোটা দেহ এখনও মেলেনি। কাটা দেহাংশগুলি তিনটি কালো প্লাস্টিকে মুড়িয়ে রাখা ছিল। সংবাদ মাধ্যম সূত্রে খবর, মাথার অংশের প্লাস্টিকে ভারী ইটও রাখা ছিল। 

দেহে কোনও পোশাক ছিল না। পুলিশ জানিয়েছে, তাঁকে খুন করে প্রমাণ লোপাটের চেষ্টা করা হয়েছে। দেহের অংশগুলিতে আঘাতের চিহ্ন নেই। মহিলার পায়ের পাতা, পেট, হাত এখনও মেলেনি। 

কে বা কারা তাঁকে খুন করল, বাকি দেহাংশই বা কোথায় তা তদন্ত করছে ওয়াটগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যে খুন ও তথ্য প্রমাণ লোপাটের ধারা রুজু করেছে পুলিশ।  ঘটনাস্থলে সিসিটিভি ক্যামেরা আছে কিনা তার খোঁজ চালাচ্ছে পুলিশ। কোথাও কোনও সিসিটিভি না থাকায় তদন্তে বেগ পেতে হচ্ছে। মহিলার বয়স মনে করা হচ্ছে  ৩০-৪০ বছরের মধ্যে।

আরও পড়ুন

প্রসঙ্গত, মঙ্গলবার কলকাতার ওয়াটগঞ্জ এলাকা থেকে উদ্ধার হয় মহিলার টুকরো করা দেহ। শহরের এক পরিত্যক্ত বাড়ি থেকে কালো প্লাস্টিকে মোড়ানো দেহাংশ উদ্ধার হয়। ওয়াটগঞ্জ এলাকার সত্য ডক্টর লেনে এই পরিত্যক্ত বাড়ি। বহুদিন সেখানে কেউ থাকে না। পাঁচিল দিয়ে ঘেরা। সেখানে কেউ প্রবেশও করে না। সেই বাড়িতেই মঙ্গলবার কয়েকটা কালো প্লাস্টিক পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তার থেকে খারাপ গন্ধও বের হচ্ছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। খবর দেন পুলিশে।

Advertisement