scorecardresearch
 

আইনজীবী পরিচয়ে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, ওয়াটগঞ্জ থেকে গ্রেফতার ২ ভাই

উত্তরপাড়া থানা এলাকার ২ ব্যবসায়ীকে অর্ডার পাইয়ে দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা নেয়ে ওই দুই ভাই। কিন্তু পরে প্রতারিত হয়েছেন বুঝতে পেরে পুলিশের দ্বারস্থ হন ওই ব্যবসায়ীরা। এরপর তদন্তে নেমে কলকাতার ওয়াটগঞ্জ থানা এলাকা থেকে ওই ২ ভাইকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিশ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ২ ব্যবসায়ীর সঙ্গে প্রতারণার অভিযোগ
  • ওয়াটগঞ্জ থেকে গ্রেফতার ২
  • ধৃতদের ৩ দিনের পুলিশ হেফাজত

প্রতারণার অভিযোগে গ্রেফতার ২। বেশকিছুজনের থেকে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করল উত্তরপাড়া থানার পুলিশ। ধৃতরা অনিল দুবে ও অরুণ দুবে সম্পর্কে দুই ভাই বলে জানা যাচ্ছে। তাদের মধ্যে ১ জন আবার নিজেকে আইনজীবী বলে পরিচয় দিত। ধৃতদের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

জানা গিয়েছে, উত্তরপাড়া থানা এলাকার ২ ব্যবসায়ীকে অর্ডার পাইয়ে দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা নেয়ে ওই দুই ভাই। কিন্তু পরে প্রতারিত হয়েছেন বুঝতে পেরে পুলিশের দ্বারস্থ হন ওই ব্যবসায়ীরা। এরপর তদন্তে নেমে কলকাতার ওয়াটগঞ্জ থানা এলাকা থেকে ওই ২ ভাইকে গ্রেফতার করে উত্তরপাড়া থানার পুলিশ। 

উত্তরপাড়া থানা
উত্তরপাড়া থানা

এই প্রসঙ্গে অভিযোগকারীদের আইনজীবী অসীম কর্মকার জানাচ্ছেন, শুধু এই দুই ব্যবসায়ীই নয়, আরও অনেকের সঙ্গেই প্রতারণা করেছে ওই দুই অভিযুক্ত। ইতিমধ্যেই সেই ধরণের কিছু অভিযোগও আসতে শুরু করেছে। এর নেপথ্যে একটি বড় চক্র রয়েছে বলেই মনে করছেন অসীমবাবু। 

প্রতারণার অভিযোগ
প্রতারণার অভিযোগ

ইতিমধ্যেই ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তাদের সঙ্গে আরও কেউ জড়িত কি না, বা আর কাদের থেকে তারা টাকা নিয়েছে, সেই সমস্ত বিষয়ে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

 

Advertisement