scorecardresearch
 
 

Malda : পরকীয়ায় বাধা, মালদায় স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামী পলাতক

Malda: পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান ঘরের ভেতরে ওই গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ। মৃতদের পাশেই পড়ে রয়েছে ধারালো অস্ত্র।

মালদায় স্ত্রীকে খুনের অভিযোগ, পলাতক স্বামী (প্রতীকী ছবি) মালদায় স্ত্রীকে খুনের অভিযোগ, পলাতক স্বামী (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী
  • স্ত্রী বাধা দেওয়ায় তাঁকে খুন করেছে স্বামী
  • মালদায় এমনই অভিযোগ উঠেছে

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী। স্ত্রী বাধা দেওয়ায় তাঁকে খুন করেছে স্বামী। মালদায় এমনই অভিযোগ উঠেছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

মালদার ইংরেজবাজারে
অভিযোগ, সেখানকার এক ব্য়ক্তি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে যান। তাঁর স্ত্রী বাধা দিয়েছিলেন। এর জেরে পারিবারিক বিবাদ লেগেই থাকত। আর তা চূড়ান্ত রূপ নিল। মালদায় স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শনিবার সকালে ইংরেজবাজার থানার গাবগাছি যদুপুর এলাকা। নিহত গৃহবধূর নাম তাহেরা বিবি বয়স। তাঁর বয়স ৪৫ বছর। অভিযুক্ত স্বামী খলিল শেখ।

ঘরের ভেতরে দেহ
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান ঘরের ভেতরে ওই গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ। মৃতদের পাশেই পড়ে রয়েছে ধারালো অস্ত্র।

ঘটনাস্থল থেকে পলাতক অভিযুক্ত স্বামী। তাহেরা বিবির পরিবারে রয়েছে চার ছেলে ও এক মেয়ে। এই খবর ছড়িয়ে পড়তে এলাকায় চাঞ্চল্য।

পুলিশ এসে মরদেহ উদ্ধার করে
খবর দেওয়া হয় ইংরেজবাজার থানা পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় এক বাসিন্দা জানান, সকাল ৮টা বেজে যায় ঘুম থেকে ওঠেনি। রোজ ভোরবেলা উঠে যান। আজ অন্য ঘটনা। শাবল দিয়ে মাথায় আঘাত করেছে।

পুলিশি তদন্ত
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্বামীর খোঁজ চলছে। ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে, তা দেখা হচ্ছে। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে।